ভাইরাল & ভিডিও

Viral: বাইক ঘোরাতে গিয়ে ছিটল কাদা, এইভাবে যুবককে শাস্তি দিলেন মহিলা পুলিশ কর্মী! রইলো ভিডিও

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে আর তা দেখে রেঁ রেঁ ভাব নেট দুনিয়াতে। কথায় আছে জোড় যার মুলুক তার। এক মহিলা পুলিশের সাদা প্যান্টে মোটর বাইক ঘোরাতে গিয়ে কাদা ছিটকে যায়। এই বৃষ্টির মধ্যে রাস্তায় কাঁদা থাকা স্বাভাবিক। আর বাইক ঘোড়াতে ওই কাঁদার কাছে দাঁড়ানো মহিলা পুলিশকর্মীর সাদা পোশাকটিতে দাগ লাগে। অনিচ্ছাকৃত সেই ঘটনার জন্য ভিডিয়োর ওই যুবককে প্রকাশ্যে হেনস্থা হতে হল ওই মহিলা পুলিশের হাতে।

Advertisement

মধ্যপ্রদেশের রেওয়ার সিরমউর চকের একটি জনবহুল রাস্তার মাঝে ওই মহিলা পুলিশকর্মী ওই যুবককে বাধ্য করলেন ট্রাউজার্সে লেগে থাকা কাদা মুছিয়ে দিতে। আর এই ঘটনার মাত্র ছ’সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ নেট দুনিয়াতে ছড়িয়েছে । আর তাতেই দেখা যাচ্ছে সাদা ট্রাউজার্স আর কালো বুট পরা পা সামনে এগিয়ে দিচ্ছেন ওই উদ্ধত মহিলা পুলিশকর্মী। আর সেটি মুছে দিতে মাথা ঝোঁকাচ্ছেন বিপদগ্রস্ত যুবক। তবে এই ভিডিয়োতে ওই পুলিশকর্মীর গায়ে কাদা ছেটানোর কোনো দৃশ্য দেখা যায়নি। এমনকি ওই ভিডিয়োতে ওই মহিলা পুলিশকর্মীর মুখও দেখা যায়নি।

Advertisement

তবে সাদা ওড়নায় মুখ ঢাকা লেডি পুলিশকর্মীর ট্রাউজার্স মোছা হয়ে যেতেই তিনি ওই যুবকের মুখে সপাট একটি চড় মেরে চলে যান। পরে অবশ্য সেই মহিলা পুলিশকর্মীর নাম জানা যায়। শশী কলা নামের ওই পুলিশকর্মী মধ্যপ্রদেশের হোম গার্ডের একজন কনস্টেবলের পদে কাজ করেন। আর জেলাশাসকের কার্যালয়ে তিনি বেশ কর্তব্যরত। তবে শেষ পর্যন্ত জানা গিয়েছে তাঁর বিরুদ্ধে বুধবার পর্যন্ত কোনও আইনি ব্যবস্থা নেওয়া হয়নি।

রেওয়া-র অতিরিক্ত পুলিশ সুপার শিব কুমার এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে বলেছেন, ‘‘আমরা ভিডিয়োটি দেখেছি। কেউ যদি এ ব্যাপারে ওই মহিলা পুলিশ কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন, তবে আমরা তদন্ত শুরু করব।’’ তবে এই ভিডিও নেট দুনিয়াতে বেশ ভালোই ভাইরাল। নেটিজেনদের মতে, সাফ করালেন যখন চড় মারলেন কেন। অনেকেই ওই মহিলার ঔদ্ধত্যের শাস্তি চান। তুমুল ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

Advertisement

Related Articles

Back to top button