টলিউডবিনোদন

Rituparna Sengupta: কোভিড মুক্ত হতেই উন্মুক্ত উরু আর বোল্ড লুকে ধরা দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা, রইলো ছবি

সুন্দরী ও রুপসী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আধারকার্ড বলছে অভিনেত্রীর বয়স ৪৯। নব্বইয়ের দশক থেকে অভিনয় জগতে এই অভিনেত্রী পা রেখেছিলেন। প্রথম গ্রাম্য মেয়ে অথবা বাড়ির ঘরোয়া বধূবেশের চরিত্রে বেশিরভাগ ছবিতে অভিনয় করতেন। দিনের সাথে সাথে আধুনিক ছবিতে অভিনয় করেন। এখনো পর্যন্ত প্রায় ১৫০ র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী। শুধুমাত্র বাংলা নয়, হিন্দি, তেলুগুর বেশ সাবলীলভাবে অভিনয় করেছেন।

বর্তমানে অভিনেত্রীর হাতে রয়েছে এখন একের পর এক নতুন ছবির প্রজেক্ট। গত পুজোয় মুক্তি পেয়েছে তাঁর গাওয়া একটি গান। বাপ্পি লাহিড়ির সুরে গান গেয়েছিলেন ঋতুপর্ণা। ঋতুপর্ণা সেনগুপ্তর আগামী হিন্দি ছবি হল ‘ইত্তর’। কিছুদিন আগেই মুম্বইতে সেই ছবির শুটিং সারলেন অভিনেত্রী নায়িকা। এই ছবির কাজ শেষ হতেই কয়েকদিন আগে হিমাচলে আগামী বাংলা ছবির শ্যুটিং শেষ করলেন ঋতুপর্ণা। এই ছবির পরিচালক তথাগত ভট্টাচার্য। সম্পর্কের গল্প নিয়ে তৈরি হয়েছে এই নতুন ছবির চিত্রনাট্য। ঋতুপর্ণার পাশাপাশি এই ছবিতে অভিনয় করছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়ও।

তবে এর মাঝেই নতুন বছরের শুরুতেই অভিনেত্রী দ্বিতীয়বার কোভিড আক্রান্ত হয়েছেন। শুধু অভিনেত্রী একা নন পাশাপাশি তাঁর পুরো পরিবার ও করোনা আক্রান্ত হন। তবে মাত্র তিন দিনের মাথাতেই তিনি কোভিড নেগেটিভ হয়ে ফের নতুন করে কাজে ফিরে এসেছেন। আর এই সুখবর নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পেজে সকল অনুগামীদের সাথে শেয়ার করেছেন। তার সাথে এও জানিয়েছেন তিনি ফের নিজের কাজে ফিরে এসেছেন।

অভিনেত্রী নিজের কাজের পাশাপাশি ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। বরাবর নিজের কাজের নানান আপডেট সাথে নিজের নানান ফটোসেশান শেয়ার করে থাকেন। কোভিড নেগেটিভ হতেই ফের নিজের অনুগামীদের উদ্দেশ্যে নতুন বোল্ড ফটোসেশানের ছবি শেয়ার করলেন। সম্প্রতি অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, ভেলভেট রঙের টাইট হাই থাই স্লিভ ড্রেস,কালো হিল, আর উঁচু করে চুল বাঁধা আর বোল্ড মেক আপ, গলায় হার। উন্মুক্ত উরুতে মোহময়ী অবতারে নতুন ছবি শ্যুট করলেন। অভিনেত্রীর এই বোল্ড ছবি দেখে অনুগামীরা ভালোবাসা আর সমালোচনা দুইতে ভরিয়ে দিলেন। তুমুল ভাইরাল হয় এই ফটোসেশান।

Related Articles

Back to top button