টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Raj-Subhashree: ‘আমায় ফিরিয়ে নিয়ে চলো..’, স্বামীর কাছে কোথায় যাওয়ার আবদার করে বসলেন শুভশ্রী

টলিউডের পাওয়ার কাপল বলতেই এই নামটাই আগে আসবে। হ্যাঁ ঠিক ধরেছেন রাজ চক্রবর্তী আর শুভশ্রী গাঙ্গুলির কথা বলছি। অনেকে এদের ভালোবেসে রাজশ্রী নামে ডাকে। গত বছর পুত্র সন্তানের বাবা মা হয়েছেন রাজশ্রী। বাবা মা হওয়ার পর দুজনের দায়িত্ব বেশ বেড়েছে। তাতে অবশ্য খারাপ নেই বরং আনন্দে দিন কাটছে দুজনের। ছোট্ট ছেলে ইউভানকে নিয়ে বেশ ব্যস্ত থাকেন রাজ-শুভশ্রী। তবে দুই থেকে তিন হলেও দুজনের প্রেমে বিন্দুমাত্র ভাটা পড়েনি। বরং এখনও দুজন দুজনকে চোখে হারান।

পুজোর ঠিক আগে আগেই ছেলেকে সাথে করেই মালদ্বীপ উড়ে গিয়েছিলেন রাজশ্রী। সমুদ্র বড়ই প্রিয় এই জুটির তা সকলের জানা। শুধু তাদের নয় ইউভান ও সমুদ্র খুব পছন্দ করেন। মালদ্বীপের সাগর পাড়ে থাকাকালীন ব্যাক টু ব্যাক ছবি আপলোড করে চলেছেন টলিউডের এই পাওয়ার কাপল। সোশ্যাল মিডিয়ার মারফতে রাজ শুভশ্রীর সেই ‘ভ্যাকেশন মুড’-এর নানান মুহুর্ত বেশ ভাইরাল হয়েছে। কখনো শুভশ্রীর বিকিনি লুকের ছবিও তো কখনো রাজশ্রীর রোম্যান্টিক লাঞ্চের ছবি তো কখনো ইউভানের সাথে নানান মিষ্টি মুহুর্তের ছবিও মন কেড়েছে দর্শকদের।

সম্প্রতি অভিনেত্রী একটি নতুন ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী। শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে বালির ওপর বসে আঁকিবুকি করছেন তিনি। আবার কখনও পরিচালক স্বামীর সঙ্গে সৈকত শহরে রোম্যান্টিক মুডে ধরা দিয়েছেন শুভশ্রীক। আবার কখনও স্বামীর কাঁধে মাথা রেখে সূর্যাস্ত দেখছেন তিনি। আবার কখনও নীল সমুদ্র পা ভিজিয়ে হাঁটছেন বালির চর ধরে। এই ভিডিও শেয়ার করে স্বামী রাজের কাছে নায়িকার আবদার, ‘আমায় ফিরিয়ে নিয়ে চলো..’।

অভিনেত্রীর শেয়ার করা এই ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। মালদ্বীপ থেকে ফিরে এলেও ভ্যাকেশন মুড থেকে এখনো বের হতে পারছেন তারকা দম্পতি। গতকাল স্ত্রী ও ছেলের একটা ম্যাজিক্যাল মোমেন্ট শেয়ার করতে দেখা গেছে পরিচালক মশাইকে। মালদ্বীপের সি ফেসিং বিচ রিসর্টে বসে, ইউভানকে কোলে নিয়ে আপন খেয়ালে নাচছেন শুভশ্রী। সেই ভিডিয়ো শেয়ার করেছেন রাজ। ছেলে ইউভানের এক বছরের জন্মদিনের পরেই বিদেশ ভ্রমণে গিয়েছিলেন এই তারকা জুটি। এখন ছুটির মেজাজ কাটিয়ে ধীরে ধীরে কাজে মন বসাচ্ছেন দুজনে।
 

Related Articles

Back to top button