নিউজপলিটিক্সরাজ্য

“পশ্চিমবঙ্গের যেকোন আসনে শুভেন্দুকে জামানত জব্দ করব”, পূর্বস্থলীতে প্রথম সভাতেই হুংকার সুজাতার

একুশের নির্বাচনের আগে একাধারে দলবদল ও তৃণমূল বিজেপি দ্বন্দ্ব নিয়ে সরগরম বঙ্গ রাজনীতি। ভোটযুদ্ধ মাঠে উত্তীর্ণ হয়ে কোন রাজনৈতিক দল অন্য দলকে এক ইঞ্চি জমি ছেড়ে দিতে চায় না। ক্রমেই যেন বাড়ছে রাজনৈতিক উত্তাপ। এরইমধ্যে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন তৃণমূল বিদ্রোহি নেতা শুভেন্দু অধিকারী। অন্যদিকে তারপরের দিন বিজেপি-কে জোর ধাক্কা দিতে তৃণমূলে যোগদান করেছেন বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ এর স্ত্রী সুজাতা মন্ডল খাঁ।

বিজেপিতে যোগদান করার পরই মঙ্গলবারে প্রথম সভা করেছিলেন শুভেন্দু অধিকারী। আবার একই সাথে তৃণমূলে যোগদান করেই আজ অর্থাৎ বৃহস্পতিবার বর্ধমানের পূর্বস্থলীতে জনসভা করেন সুজাতা খাঁ। তিনি সরাসরি শুভেন্দুকে কাঠ গড়ায় তুলে হুঁশিয়ারি দিয়ে বলেছেন, “পশ্চিমবঙ্গের ২৯৪ টি আসনের মধ্যে এই আসনে তার জামানত জব্দ করবে সুজাতা।”

এদিন বর্ধমান পূর্বস্থলী ভরা জনসভা থেকে সুজাতা বলেছেন, আমি জঙ্গলমহলের মত উপদ্রুত এলাকায় প্রচার করে বিজেপিকে একটি সাংসদ উপহার দিয়েছি। আমার পায়ে সেপটিক হয়ে গিয়েছিল। কিন্তু ওরা তার মূল্য দিতে জানে না। অন্যদিকে তিনি আক্ষেপ প্রকাশ করে বলেছেন, “কলিযুগে এসেও অগ্নিপরীক্ষা দিতে হচ্ছে সীতাদের। সেইসাথে তিনি বলেছেন সৌমিত্র যখন বিজেপিতে যোগদান করেছিল তখন আমি কিন্তু ডিভোর্স নোটিশ পাঠায় নি। আমি পাশে ছিলাম। কিন্তু আজকে আমি তৃণমূলে যোগ দিয়েছি বলে আমাকে ডিভোর্স নোটিশ পেতে হচ্ছে।”

প্রসঙ্গত, গত শনিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন শুভেন্দু অধিকারী। আর ঠিক সোমবার তৃণমূলে যোগদান করেন সৌমিত্র ঘরানি সুজাতা। আর সেই খবর পেয়েই বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ তার স্ত্রীকে বিবাহ-বিচ্ছেদের নোটিশ পাঠায়। কিন্তু সুজাতা দমে যায়নি। সে সোমবারে তৃণমূলে যোগদান করার পর বৃহস্পতিবার বর্ধমানের পূর্বস্থলী ভরা জনসভায় শুভেন্দুকে ওপেন চ্যালেঞ্জ জানিয়ে বলেছেন, “পশ্চিমবঙ্গের যে কোন আসনে জামানত জব্দ করতে পারবেন তিনি।” এছাড়াও সভায় মমতাকে তৃতীয়বারের মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চাই জানিয়েছেন সুজাতা।

Related Articles

Back to top button