নিউজপলিটিক্সরাজ্য

নন্দীগ্রামে ৭ এ আসুন, আমি সমস্ত কথার জবাব পাল্টা ,৮ এ দেব, মমতাকে হুংকার শুভেন্দুর

Advertisement

নিজের এলাকা কাঁথি থেকে এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সরাসরি তোপ দাগলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। বিজেপি পতাকা হাতে এদিন কাঁথিতে প্রথম সভা ছিল শুভেন্দু অধিকারীর। ওই সভায় তিনি তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে কটাক্ষ করে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিলেন। শুভেন্দু বললেন, ” আপনি ৭ তারিখে নন্দীগ্রামে আসুন, যা বলার বলুন। ৮ তারিখে সেই কথার সমস্ত জবাব আমি দেব।” আপনি লোক আনবেন আপনার প্রশাসনিক ক্ষমতা দেখিয়ে, আর আমার জন্য লোক আসবে তাদের শ্রদ্ধায় ভালবাসায়। কাঁথির হাইভোল্টেজ সভা থেকে এদিন এভাবেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিলেন শুভেন্দু।

কাঁথির হাইভোল্টেজ সভা থেকে শুভেন্দু অধিকারী কার্যত হুংকার দিয়ে বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে,”আমার বিজেপি ভাইরা ৪৯ করে ফেলেছে। এবার আমি এসে ৫১ করব। গোপীবল্লবপুরের দিলীপ ঘোষ আর নন্দীগ্রামের শুভেন্দু দুজনে হাত মিলিয়েছে। জঙ্গলমহলের মাটি আর লালমাটি এক হয়েছে। যেতে তোমাকে হবেই। পদ্ম ফুটিয়ে তবে আমি ঘুমোতে যাবো। আমি আর দিলীপ ঘোষ জঙ্গলমহলে ৩৫ টা আসন বিজেপিকে যেতাব। বাংলায় বিজেপি ২১ এ সরকার গঠন করবে।”

একইসঙ্গে বিজেপিতে যোগদান করার পর তার কর্মসূচি নিয়ে এদিন কথা বলতে শোনা গেল শুভেন্দু কে। শুভেন্দু বললেন, ” আর নয় অন্যায় কর্মসূচিতে আজ ৬ কিলোমিটার পদযাত্রা ছিল। এই কর্মসূচিতে মানুষজন স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেছেন। তারা রাস্তায় বেরিয়েছেন। মানুষের এই স্বতঃস্ফূর্ততা প্রমাণ করে দিল, আমি কোন ভুল সিদ্ধান্ত নেইনি। আমি একেবারে সঠিক সিদ্ধান্ত নিয়েছিলাম। জনগণের সীলমোহর আমার কাছে আছে। গণতন্ত্রে মানুষ শেষ কথা।” সবশেষে তিনি স্বামীজীর চরৈবতি মন্ত্র উচ্চারণ করে বললেন,”ডেমোক্রেসি মানে অফ দ্যা পিপল, ফর দ্য পিপল, বাই দ্যা পিপল।”

Tags

Related Articles

Back to top button