বলিউডবিনোদন

সুশান্তের মৃত্যুতে চাঁচাছোলা ভাষায় ট্রোল, অপমান সহ্য করতে না পেরে পদত্যাগ করণের

কৌশিক পোল্ল্যে: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একপক্ষ পেরিয়ে গেলেও প্রতিবাদের দাবিতে অনড় নেটিজেনরা। নামিদামি প্রযোজক-পরিচালক ও অভিনেতারা কেউই বাদ পড়েননি ট্রোলের হাত থেকে। বিশেষত স্টারকিডদের লঞ্চ করায় এবং নতুন প্রতিভাদের সুযোগ না দেওয়ার কারণে করণ জোহরকে যথেচ্ছ ট্রোলড হতে হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ব্যক্তিগত আক্রমণ করে করণকে ‘বৃহন্নলা’ সম্বোধন করেছেন একদল ইউজার। ট্রোলড হওয়ার হাত থেকে রক্ষা পাননি আলিয়া ভাট, সোনাম কাপুর, সোনাক্ষী সিনহা প্রমূখরা।

এই অপমান সহ্য করতে না পেরেই এক চূড়ান্ত সিদ্ধান্তে উপনীত হলেন করণ, মামি বোর্ডের অধিকর্তার পদ থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক। করণের তরফ থেকে এই বিষয়ে কোনো নিশ্চিত তথ্য পাওয়া যায়নি তবে তিনি পদত্যাগের ইচ্ছা প্রকাশ করেছেন এই খবর শোনা যাচ্ছে বি-টাউনের অন্দরে কান পাতলেই। একাধিক ব্যক্তিত্বকে ট্যুইটারে আনফলো করেছেন করণ, সেইসঙ্গে ইনস্টাগ্রামের কমেন্টস সেকশনটিও আপাতত বন্ধ রেখেছেন তিনি।

মহেশ ভাটের পাশাপাশি সমানতালে কটাক্ষের শিকার হচ্ছেন এই প্রবীণ পরিচালক। ইন্ডাস্ট্রির প্রতি তার মনোভাবে ক্ষুব্ধ সাধারণ মানুষ। বদলা হিসেবে নেটিজেনরা করণ সহ তার লঞ্চ করা তারকাদের আনফলো করতে শুরু করেছেন। অভিনেত্রী দীপিকা পাডুকোন করণের ঘনিষ্ঠ বন্ধু হওয়ায় তিনি পরিচালককে বুঝিয়ে পদত্যাগ করতে নিষেধ করেন। দীপিকার এই মামি বোর্ডের সভাপতি নিযুক্ত রয়েছেন করণ। এর পাশাপাশি আগেও বেশ কয়েকবার অ্যাওয়ার্ড ফিক্সিংয়ের অভিযোগ উঠেছিল পরিচালকের বিরুদ্ধে, এবার কি তবে ‘ফিল্মফেয়ার’ থেকেও নিজেকে গুটিয়ে নেবেন করণ? এই প্রশ্নই উঠে আসছে বারেবারে।

Tags
Back to top button
×
Close