×
বলিউডবিনোদন

সুশান্তের মৃত্যুর চার দিন আগে দিদির সঙ্গে কী কথা হয়েছিল? শেয়ার করলেন তার দিদি

Advertisement

সুশান্ত এর মৃত্যুর পর তার স্মৃতি জড়িয়ে আছে এখন অনেকেই। তাঁর সিনেমার গান সিনেমার ক্লিপের ভিডিও প্রতিদিনই শেয়ার হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তার আত্মীয় পরিজনদের জন্য বহু মানুষ সহ নামি দামি তারকারাও তাদের সমবেদনা জানিয়েছেন। তার মৃত্যুর কিছুদিন আগেই তিনি কী করেছেন যা এখনো ক্যামেরায় গচ্ছিত আছে তা শেয়ার করে নিচ্ছে বহু মানুষ। তারা ভাবতেও পারছে না এই মানুষটা এখন আর পৃথিবীতে নেই। তারই স্মৃতি গুলোকে আঁকড়ে ধরি তার উজ্জ্বল উপস্থিতি মনে করছে অনেকে।

Advertisement

নয় সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার দিদি একটি স্ক্রীনশট শেয়ার করেছেন, সেই স্ক্রিনশটে দেখা যাচ্ছে ৯ই ও ১০ই জুন তার কথা হয়েছিল সুশান্তের সঙ্গে। সেখানে তার দিদি তাকে জিজ্ঞেস করেছিলেন কেমন আছে সে এছাড়াও একটি সুন্দর জায়গার ছবি শেয়ার করে তাকে আসতে বলেছিলেন সেখানে। তিনি মানসিক অবসাদে ভুগছিলেন বেশ কিছু মাস ধরে। কিন্তু তার দিদি ভাবতেও পারেনি মাত্র 4 দিন বাদেই তার মৃত্যু সংবাদ পাবে।

Advertisement

প্রসঙ্গত 14 ই জুন সুশান্ত সিং রাজপুত চিরঘুমের দেশে পারি দেয়। তারই আত্মহত্যার পেছনে কি কারণ লুকিয়ে আছে তা কারোরই জানা নেই। এক মাস পেরিয়ে গেলেও তার মৃত্যুতে এখনো ধোঁয়াশা কাটেনি বরং ধোঁয়াশা আরো বাড়ছে। প্রাণোচ্ছল হাসি খুশিতে অভিনেতা কেন এমন আত্মহত্যা করতে গেল সবার মনে এই একই প্রশ্ন ঘুরছে।

Related Articles

Back to top button