বিনোদন

Hot Dance: আরসি উপাধ্যায়ের সাথে মঞ্চ কাঁপালেন সুনিতা বেবি, শরীরের ঝাঁকুনি বেশ পছন্দ করেছেন নেটিজেনরা

সাহসিকতার দিক থেকে বিগত কয়েক বছরে বারবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। যারা তাদের হটনেস এবং চরম সাহসিকতা দিয়ে পাগল করে তুলেছেন নেটিজেনদের।

Advertisement

Advertisement

বর্তমানে প্রতি মুহূর্তে ভারতীয় যুবতীরা এমন কিছু কর্মকাণ্ডে যুক্ত হচ্ছে যা স্থান পাচ্ছে সংবাদ শিরোনামে। অনেকেই ভাইরাল হওয়ার জন্য সাহসের সর্বসীমা অতিক্রম করছেন। তবে ইন্টারনেটে প্রতিমুহূর্তে ভাইরাল হওয়া হাজার হাজার ভিডিওর মধ্যে সাহসী ভিডিওগুলো একটু বেশিই পছন্দ করেন নেটিজেনরা। আর সেই কারণে অনেক মেয়ে বাধা নিষেধের সব সীমা অতিক্রম করে। আর সাহসী ডান্স কিংবা গানের মাধ্যমে নেটিজেনদের কাছে আকর্ষণীয় হয়ে ওঠে।

Advertisement

তবে সাহসিকতার দিক থেকে বিগত কয়েক বছরে বারবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। যারা তাদের হটনেস এবং চরম সাহসিকতা দিয়ে পাগল করে তুলেছেন নেটিজেনদের। শুধু তাই নয়, হট ফিগার এবং রসালো যৌবন দেখিয়ে মুহূর্তের মধ্যে মিডিয়া পাড়ায় আলোড়ন সৃষ্টি করেছেন। আপনারা জানলে অবাক হবেন, এই সমস্ত হরিয়ানভি নৃত্যশিল্পীদের সাহসী ডান্সের ভিডিও প্রকাশ্যে আসলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে।

Advertisement

উল্লেখ্য, হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরী, রচনা তিওয়ারির মত একাধিক যুবতীরা সাহসিকতার চরম সীমা অতিক্রম করলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়ার নজরে এসেছেন আসরি উপাধ্যায় এবং সুনিতা বেবী। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, খোলা স্টেজে নিজের শরীরের প্রত্যেকটি অঙ্গ ঝাঁকিয়ে ডান্স করেছেন এই দুই সেক্সি ডান্সার।

Advertisement

ভিডিওটিতে আসরি উপাধ্যায় নিজের শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে সংবাদ শিরোনামে জায়গা পেয়েছেন। পাশাপাশি সুনিতা বেবিও পার করছেন বাঁধানিষেধের সমস্ত গন্ডি। আরসি উপাধ্যায় এবং সুনিতা বেবির ‘বালাম মেরা গোরা চিত্তা চাইল’ গানে উত্তেজনা পূর্ণ এই ভিডিওটি ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষ উপভোগ করেছে। হাতে সময় থাকলে নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি দেখে নিন এই সাহসী ভিডিওটি-

Recent Posts