দেশনিউজ

৭৫০ টাকা অবধি ক্যাশব্যাক অফার দিচ্ছে BHIM App, কীভাবে পাবেন জানুন

×
Advertisement

নিজেদের গ্রাহকদের আকর্ষণ এবং ধরে রাখতে অনলাইন পেমেন্ট অ্যাপগুলি তাদের সময়ে সময়ে ক্যাশব্যাকের মতো অফার দেয়। এই ধারা অব্যাহত রেখে, এবার বড় এবং দুর্দান্ত অফার দিয়ে সকলকে চমকে দিল BHIM ।

Advertisements
Advertisement

এই BHIM অ্যাপ তার গ্রাহকদের ৭৫০ টাকা অবধি ক্যাশব্যাক দিচ্ছে। এই BHIM অ্যাপটিকে ভারতের শীর্ষ অর্থপ্রদানের বিকল্পগুলির মধ্যে গণনা করা হয়, যা তার গ্রাহকদের কাছে অর্থ প্রদানকে অ্যাক্সেসযোগ্য করে তোলে। এর সাথে, এটি গ্রাহকদের আকৃষ্ট করতে ক্যাশব্যাক এবং অন্যান্য অফার আনতে থাকে। এই পেমেন্ট অ্যাপটি বর্তমানে ৭৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে।

Advertisements

আপনি যদি এই ক্যাশব্যাক পেতে চান, তবে আপনার কাছে আর মাত্র কিছু সময় বাকি আছে৷ কোম্পানিগুলি তাদের গ্রাহকদের ব্যস্ত রাখতে এই ধরনের পদক্ষেপ নেয়৷ আসুন আমরা আপনাকে বলি যে এইগুলি হল ২টি আলাদা ক্যাশব্যাক অফার, যা একসাথে ৭৫০ টাকার সুবিধা দেয়৷ আপনি কিভাবে এই ক্যাশব্যাক পেতে পারেন তা জেনে নিন।

Advertisements
Advertisement

আপনি যদি বাইরে খান বা ভ্রমণের শৌখিন হন, তাহলে BHIM অ্যাপ আপনাকে ১৫০ টাকার ক্যাশব্যাক দিচ্ছে। এই ক্যাশব্যাক পেতে, আপনাকে BHIM অ্যাপের মাধ্যমে আপনার খাবার এবং ভ্রমণের জন্য টাকা প্রদান করতে হবে।
১০০ টাকার উপরে পেমেন্ট করে আপনি ৩০ টাকার ফ্ল্যাট ক্যাশব্যাক পেতে পারেন। এই অফারের মধ্যে রেলের টিকিট বুকিং, ক্যাব এবং রেস্তোরাঁর বিলগুলি ব্যবসায়িক UPI QR কোডের মাধ্যমে প্রদান করা খরচ অন্তর্ভুক্ত রয়েছে। এই অফারের অধীনে আপনি সর্বোচ্চ ১৫০ টাকার ক্যাশব্যাক পেতে পারেন।

এটি ছাড়াও, পেমেন্ট অ্যাপটি আরও ৬০০ টাকার ক্যাশব্যাক অফার করে, যা Rupay ক্রেডিট কার্ডধারীরা এটিকে BHIM অ্যাপের সাথে লিঙ্ক করে দাবি করতে পারেন। ব্যবসায়িক UPI পেমেন্টে আপনি ৬০০ টাকার ক্যাশব্যাক পুরস্কার আনলক করতে পারেন। এতে আপনি ১০০ টাকার বেশি প্রথম তিনটি লেনদেনে ১০০ টাকার ২০০ পাবেন।
এর পরে, আপনি প্রতি মাসে ২০০ টাকার বেশি ১০টি লেনদেনে ৩০ টাকার অতিরিক্ত ক্যাশব্যাক পেতে পারেন। এই সমস্ত অফারগুলি আপনাকে মোট ৬০০ টাকার ক্যাশব্যাক দেবে তবে আপনাকে সমস্ত লেনদেন করতে হবে।

এই অফারগুলি শুধুমাত্র ৩১ মার্চ, ২০২৪ পর্যন্ত উপলব্ধ।আপনি শুধুমাত্র BHIM অ্যাপ ব্যবহার করে এই সুবিধা পেতে পারেন।

Related Articles

Back to top button