×
খেলাক্রিকেট

‘ঘরের মাটিতে হিরো, বিদেশের মাটিতে জিরো’, ভারতীয় এই ক্রিকেটারকে নিয়ে বোমা ফাটালেন সুনীল গাভাস্কার

Advertisement

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক তথা বিশ্ব ক্রিকেটে সফলতম ব্যাটসম্যান সোশ্যাল মিডিয়ায় আবারো বিতর্কিত বক্তব্যে নিজের নাম জড়ালেন। সুনীল গাভাস্কার বর্তমানে ধারাভাষ্যকার এবং ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে কর্মরত রয়েছেন। ভারতীয় দলের ভালো-মন্দ, আলোচনা-সমালোচনায় সর্বদা নিজেকে ব্যস্ত রাখেন প্রাক্তন এই কিংবদন্তি। শ্রীলংকার বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্ট শেষে ম্যাচ পর্যালোচনা করতে গিয়ে আবারো একটি বিতর্কিত মন্তব্যে জড়িয়েছেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কার।

Advertisement

শ্রীলংকার বিরুদ্ধে ভারতের সম্মানজনক জয়ের প্রশংসায় যেমন পঞ্চমুখ হয়েছেন ঠিক তেমনি ভারতীয় ওপেনার মায়ানক আগারওয়ালকে নিয়ে বোমা ফাটানো মন্তব্য করে বসেছেন সুনীল গাভাস্কার। তিনি কোনরূপ ভনিতা ছাড়াই বলেন, “মায়াঙ্ক আগরওয়াল কিন্তু ভারতের ঘরোয়া সিরিজে সবসময় ভাল পারফর্ম করেন। ঘরের মাঠে বসের মতো খেললেও অবশ্য বাইরে চলে না। ঘরের প্রতিটা সিরিজে অন্তত একটা বড় শতরান বা দ্বিশতরান রয়েছে ওর। সুতরাং, ওরই ওপেন করা উচিত।”

এদিকে রোহিত শর্মার সাথে ওপেনিং জুটিতে শুভমান গিলের মেলবন্ধন নিয়ে আলোকপাত করতে দেখা গেছে প্রাক্তন এই ক্রিকেটারকে। তিনি বলেন,”শুভমান গিল নিঃসন্দেহে একজন প্রতিভাবান ক্রিকেটার। তবে বিগত মাস দুয়েকের বেশি সময় ধরে জাতীয় দলের বাইরে রয়েছে ও। তাছাড়া ভারতের প্রথম শ্রেণীর ক্রিকেটেও খেলছেন না শুভমান গিল। ভারতীয় দলের প্রথম একাদশে জায়গা পেতে গেলে যে কোন ক্রিকেটারকে কঠোর অধ্যাবসায় করতে হবে। শুভমান গিল দুটি বিকল্পের একটি পথও বেছে নেননি। তাই জাতীয় দলে তার স্থানে মায়ানক আগারওয়ালের বিকল্প নিঃসন্দেহে ভারতীয় ক্রিকেট বোর্ডের সঠিক সিদ্ধান্ত।”

Advertisement

Related Articles

Back to top button