×
বলিউডবিনোদন

মাধুরী দীক্ষিতের মতই সুন্দরী তাঁর বোনেরাও, ছবি দেখলে অবাক হবেন আপনিও

মাধুরী দীক্ষিতের দুই বোনের নাম রূপা দীক্ষিত ও ভারতী দীক্ষিত

Advertisement

বলিউড ও গ্ল্যামার ওয়ার্ল্ডের জনপ্রিয় তারকাদের ফ্যানডম যে বিশাল, তা বলার অপেক্ষা রাখে না। অনুরাগীরা নিজের প্রিয় তারকার অভিনয় নিয়ে যেমন জানেন, ঠিক তেমনই তাঁদের ব্যাক্তিগত জীবন নিয়ে জানার ইচ্ছার অন্ত নেই। ‘ধক ধক গার্ল’ মাধুরী দীক্ষিতের জনপ্রিয়তার কথা নতুন করে বলার কিছু নেই। কোটি কোটি মানুষ এই বলি অভিনেত্রীর ফ্যান। একাধিক পুরনো হিন্দি সিনেমাতে হিট পারফরম্যান্স দিয়ে অনেকের মন জয় করেছেন তিনি। অবশ্য শুধু পুরনো বললেও ভুল হবে। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করা ‘দ্য ফেম গেম’ এ এসে নতুন করে জনপ্রিয়তা পাচ্ছেন তিনি।

Advertisement

তবে আজকের এই প্রতিবেদন মাধুরী দীক্ষিতকে নিয়ে নয়। আজকে মাধুরীর নিজের বোনদের সমন্ধে তথ্য জানানো হবে। অনেকেই হয়তো জানেন না মাধুরী দীক্ষিতের নিজের দুই বোন এবং এক ভাই রয়েছে। আসলে তারা বলি টাউনের লাইমলাইট থেকে বরাবরই দূরে থাকে। জানিয়ে রাখা ভালো, মাধুরী দীক্ষিতের দুই বোনের নাম রূপা দীক্ষিত ও ভারতী দীক্ষিত। এছাড়া তাঁদের এক ভাইয়ের নাম অজিত দীক্ষিত। কখনই তাঁরা বি টাউনের গ্ল্যামারে নাম লেখাননি। তবে আপনি জানলে অবাক হবেন, মাধুরীর দুই বোন দিদির মতই সুন্দরী। এমনকি সৌন্দর্যের নিরিখে দুই বোন বোল্ড আউট করতে পারেন অনেক তাবড় তাবড় বলি অভিনেত্রীকে।

Advertisement

অনেকেই জানেন যে, মাধুরী দীক্ষিত নিজে একজন খুব সুন্দর কথক নৃত্যশিল্পী। তাঁর অসাধারণ নাচের প্রতিভা অবাক করে সিংহভাগ নেটিজেনদের। তবে অনেকেই জানেন না যে মাধুরীর পাশাপাশি নৃত্যে খুবই পারদর্শী তাঁর বোনও। কিছুদিন আগে অভিনেত্রী নিজেই তাঁর ইনস্টাগ্রামে একটি ছোটবেলার ছবি পোস্ট করেছিলেন যেখানে দেখা গিয়েছিল মাধুরী ও তাঁর বোন স্কুলের এক নৃত্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। তিনি স্মৃতিচারণ করে বলেছিলেন ছোটবেলায় বোনের সাথে নাচের মুহূর্ত কোনদিন ভোলার নয়।

ওই ছবিতে আপনি মাধুরী দীক্ষিত কোনটা চিনতে পারবেন না। দুই বোন ছোট থেকেই একই সুন্দরী ছিলেন। তবে মাধুরী দীক্ষিত বলি ক্যারিয়ার বেছে নিলেও, তাঁর বোনের নিজের নিজের জীবনে এখন প্রতিষ্ঠিত। খুব কম সময় তাঁদের সকলকে একসাথে দেখা যায়। তবে কোনো পারিবারিক অনুষ্ঠান হলেই তিন বোনকে ক্যামেরায় ফ্রেমবন্দি করা যায়।

Related Articles

Back to top button