টলিউডবিনোদন

হামাগুড়ি দিতে শিখলো ছোট্ট ইউভান, ছেলের দুষ্টুমি’র ভিডিও প্রকাশ্যে আনলেন ‘মা’ শুভশ্রী

×
Advertisement

ইতিমধ্যেই ছয়মাসে পা দিয়েছে দুষ্টু ‘রাজপুত্র’। ফলে ছয় মাসের ইউভানের জন্য তার বাবা-মা নিয়ে এসেছিলেন হাফ বার্থডে কেক। বার্থডে কেকের উপর ইংরাজিতে লেখাও ছিল ‘Half’ শব্দটি। ইউভানের নামের প্রথম ইংরাজি শব্দ ‘y’ খোদাই করা ছিল। আকাশী রঙের কেকের উপর ছোট উট আইসিং করা ছিল। কিন্তু ইউভান ব্যাজার মুখে কেকের দিকে তাকিয়ে ছিল। হোক না হাফ বার্থডে, তাই বলে কেকও আধখানা! রাগ তো হবেই! শুভশ্রী ইউভানের জন্মদিনের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। নেটিজেনরাও ইউভানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তবে শুধু হাফ কেকেই কি সীমাবদ্ধ থাকতে পারে ‘রাজপুত্র’ ইউভানের জন্মদিন? তাই তার বাবা রাজ তাকে দিলেন একটি বিশেষ উপহার। দেশের একটি প্রথম সারির বিমান সংস্থার উড়ানের ছাড়পত্র ইউভানকে উপহার হিসাবে দিলেন রাজ। রাজ নিজেই টুইটারে এই কথা শেয়ার করে ইউভানের পাসপোর্টে বিমান সংস্থার কর্তৃপক্ষের লেখা শুভেচ্ছাবার্তার ছবি পোস্ট করেছেন। বিমান সংস্থার কর্তৃপক্ষ ইউভানকে বিমানের টিকিটের সঙ্গে একরাশ শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, আগামী দিনে ইউভান নিশ্চয় তাঁদের সফরসঙ্গী হবে।

Advertisement

বিমান সংস্থার ওয়েবসাইট থেকে জানা গিয়েছে, দুই বছর বয়সের বেশি ও বারো বছর বয়সের কম শিশুরা যাতে একা উড়ানে সফর করতে পারে, তার জন্য বিমান সংস্থাটির তরফে এই আয়োজন করা হয়েছে। তবে কোনও পূর্ণবয়স্ক যাত্রী তাঁর পরিবারের খুদে সদস্যকে এই টিকিট উপহার দিতে পারেন। ফলে দুই বছর বয়স না হওয়া পর্যন্ত আপাতত ইউভান বিমানে সফর করতে পারবে না বলে জানা যাচ্ছে।

তবে ফ্লাইটে উঠতে না পারুক, দুষ্টু ‘রাজপুত্র’ সবে হামাগুড়ি দিতে শিখেছে। এর মধ্যেই তার দুষ্টুমিও বেড়েছে। ঘরের মেঝেতে শুভশ্রী একটি মাদুর পেতে রেখেছিলেন যাতে উজ্জ্বল রঙের ইংরাজি অক্ষরে বিভিন্ন দেশের নাম লেখা ছিল। কিন্তু ইউভান হামাগুড়ি দিয়ে গিয়ে থামল লন্ডনে। কারণ ‘লন্ডন’ লেখাটি ছিল লাল রঙের অক্ষরে। অর্থাৎ লাল রঙ ইউভান খুব পছন্দ করে। প্রকৃতপক্ষে শিশুরা উজ্জ্বল রঙের প্রতি আকৃষ্ট হয়। ইউভানও তার ব্যতিক্রম নয়। শুভশ্রী অনুরাগ বসু (Anurag Basu) পরিচালিত হিন্দি ফিল্ম ‘বরফি’-র বিখ্যাত গান ‘আশিয়াঁ’-র সঙ্গে ইউভানের একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেছেন। রিলটি তুমুল ভাইরাল হয়েছে।

Advertisement

Related Articles

Back to top button