টলিউডনিউজপলিটিক্সরাজ্য

প্রচারে চা বানিয়ে খাওয়ালেন বিজেপি প্রার্থী তনুশ্রী চক্রবর্তী

হাওড়ার শ্যামপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হয়েছেন তনুশ্রী চক্রবর্তী

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচন দোরগোড়ায় এসে উপস্থিত হয়েছে। ইতিমধ্যেই রাজ্যের সমস্ত রাজনৈতিক দল তাদের প্রার্থী তালিকা ঘোষণা করে দিয়েছে। প্রার্থীরা তাদের নিজ কেন্দ্রে প্রচারে বেরিয়ে পড়েছে। তবে আজ বৃহস্পতিবার হাওড়া শ্যামপুরের বিজেপি তারকা প্রার্থী তনুশ্রী চক্রবর্তী প্রচার করতে বেরিয়ে এলাকার মানুষকে অবাক করে দিয়েছে। তিনি আসলে আজ সকালে নির্বাচনী প্রচারে বেরিয়ে তার বিধানসভা কেন্দ্রের একটি চায়ের দোকানে উপস্থিত হন। সেখানে তিনি তার সেলিব্রিটি গ্ল্যামারকে দূরে সরিয়ে রেখে টিনের চালের নিচে গরম স্টোভের সামনে চা বানিয়েছেন। সেইটা তিনি নিজেও খেয়েছেন এবং বাকিদেরও খাইয়েছেন।

Advertisement

বিজেপি তারকা প্রার্থী তনুশ্রী চক্রবর্তীর এমন কার্যকলাপে রীতিমত অবাক এলাকাবাসী। তারা যেন তাদের নিজের ঘরের মেয়েকে পেয়েছে। তিনি যেমন নিজেও চা খেয়েছেন ঠিক তেমন কাছাকাছি উপস্থিত সবাইকে চা দিয়েছেন। আসলে যুব সমাজের প্রতিনিধি এই অভিনেত্রী খুব ভালোভাবেই জানেন যে চা বাঙালি মানুষের কাছে ইমোশন। চায়ে চুমুক দিয়ে রাজনৈতিক আলোচনার ঝড় ওঠে বাঙ্গালীদের। আর ঠিক সেই স্ট্রাটিজিকে কাজে লাগাতে তনুশ্রী চক্রবর্তী এমন অভিনব প্রচারের উপায় খুঁজে বার করে নিয়েছেন। আর বিজেপি প্রার্থীর এমন ব্যবহারে রীতিমতো আপ্লুত এলাকাবাসী। এছাড়াও অন্যান্যদের মত এসি গাড়িতে তাকে দেখা যায়নি। বরং সে সাধারণ মানুষের মতোই টোটোতে চেপে প্রখর রোদের মাঝেও প্রচার করেছেন।

তনুশ্রী চক্রবর্তীর এমন কার্যকলাপের সমালোচনা হয়েছে বিস্তর। তনুশ্রীর চা বানানো দেখে ঘাসফুল শিবিরের অনেকেই বিদ্রুপ করে বলেছে, “তৃণমূল সুপ্রিমো দেখানো পথে হাঁটছে বিজেপি প্রার্থী।” আবার অনেকে কটাক্ষ করে প্রশ্ন করেছে, “নির্বাচন মিটে গেলে আপনার হাতে চা পাবো তো?” প্রসঙ্গত উল্লেখ্য, নেত্রীদের প্রচারে বেরিয়ে চা বানানো এই প্রথম নয়। এর আগে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে একাধিকবার চায়ের দোকানে বা হোটেলে রান্না করতে দেখা গেছে।

Advertisement

Related Articles

Back to top button