বলিউডবিনোদন

৫১ বছর বয়সে নাম পাল্টে ফেললেন অজয় দেবগণ, জানুন অভিনেতার নতুন নাম

×
Advertisement

অজয় দেবগণ (Ajay Devgan) গত বছর থেকে চলে এসেছেন খবরের শিরোনামে। অজয় ও কাজল (Kajol) অভিনীত ‘তানহাজি, দি আনসাঙ ওয়ারিয়র’ গত বছরের সর্বাধিক ব্যবসায়িক দিক থেকে সফল ছবি ছিল। তানহাজি-র ভূমিকায় অজয়ের শক্তিশালী অভিনয় প্রশংসিত হয়েছিল। তানহাজি-র স্ত্রীর ভূমিকায় নজর কেড়েছিলেন কাজলও।

Advertisement

তবে সম্প্রতি অজয়ের একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে অজয় বলছেন তাঁকে ‘সুদর্শন’ নামে ডাকতে। ইন্সটাগ্রামে ভিডিওটি শেয়ার করে হ্যাশট্যাগ দিয়ে অজয় ডিজনি হটস্টার ভিআইপি ওটিটি-কে মেনশন করেছেন। তবে স্বীকার করতেই হবে, ভিডিওতে একান্ন বছর বয়সেও অজয়কে সত্যিই সুদর্শন লাগছে। তবে ডিজনি হটস্টার ওটিটি-কে ট‍্যাগ করে অনুরাগীদের মনে প্রশ্ন তুলে দিয়েছেন অজয়। এই মুহূর্তে অজয় প্রযোজনার কাজে তুমুল ব্যস্ত। অজয়ের প্রযোজনায় 8 ই এপ্রিল ডিজনি হটস্টার মাল্টিপ্লেক্সে মুক্তি পেতে চলেছে ‘দি বিগ বুল’। 1992 সালে হর্ষদ মেহতা স্ক‍্যাম ( Harshad mehta)-এর কাহিনী অবলম্বনে নির্মিত হয়েছে ‘দি বিগ বুল’। 1980 থেকে 1990 পর্যন্ত অর্থনৈতিক টানা-পোড়েনের কাহিনী ফুটিয়ে তোলা হয়েছে ‘দি বিগ বুল’। ‘দি বিগ বুল’-এ মুখ‍্য চরিত্রে অভিনয় করছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘দি বিগ বুল ‘-এর ট্রেলার। এছাড়াও চলতি বছরে রিলিজ করতে চলেছে অজয় অভিনীত বেশ কয়েকটি ফিল্ম। যেগুলির মধ্যে উল্লেখযোগ্য হল ‘ভুজ : দি প্রাইড অফ ইন্ডিয়া’, ‘ময়দান’, ‘মে ডে’। ‘ময়দান’ ফিল্মে ভারতীয় ফুটবল কোচ সৈয়দ আব্দুল রহিম (syed abdul Rahim)-এর চরিত্রে দেখা যাবে অজয়কে। ফিল্মটি প্রযোজনা করছেন বনি কাপূর (Bonnie kapoor) , আকাশ চাওলা (Akash chawla)। ফিল্মটির পরিচালক হলেন অমিত শর্মা (Amit sharma)।

অপরদিকে দীর্ঘ 22 বছর পর সঞ্জয় লীলা ভনশালী (Sanjay leela bhansali)-র সঙ্গে কাজ করতে চলেছেন অজয়। সঞ্জয়-অজয় জুটির শেষ প্রজেক্ট ছিল ‘হাম দিল দে চুকে সনম’। চলতি বছরে সঞ্জয় লীলা ভনশালী পরিচালিত ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-তে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন অজয়। এস.এস.রাজামৌলি (s.s.Rajamouli)-এর ফিল্ম RRR-এও অভিনয় করছেন অজয়। তবে অজয়ের ভাইরাল হওয়া ভিডিওটি সম্ভবত তাঁর কোনো ওটিটি রিলিজের ইঙ্গিত বলেই মনে করা হচ্ছে।

Advertisement

Related Articles

Back to top button