টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Subhashree Ganguly: উন্মুক্ত উরু, দুধ সাদা গাউনে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী শুভশ্রী

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গাঙ্গুলী। এই অভিনেত্রী সবসময়ই নিজের অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন। এখন অভিনেত্রীর ভরা সংসার। ছেলে আর স্বামীকে দিব্যি সংসার করছেন। ইউভান বড় হতেই ফের নিজের কাজে ফিরে এসেছেন। পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। প্রায়শই ছেলে ইউভান আর রাজের সাথে নানান মুহূর্ত শেয়ার করে থাকেন।

আপাতত ছোট ছেলে ইউভানকে সামলে একের পর এক সিনেমার প্রজেক্টে হাত দিয়েছেন। নিজের কাজে আস্তে আস্তে আসর জমাচ্ছেন। বাবা যাদব এর পরিচালনায় একটি নতুন সিনেমার শ্যুটিং শুরু করছেন তিনি। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘ডক্টর বক্সী’ নামে একটি মেডিক্যাল থ্রিলার। এই ছবিতে বনি সেনগুপ্ত আর পরমব্রতের সাথে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী। এছাড়া রাজের পরিচালনায় ‘হাবজি গাবজি’ আর ‘ধর্মযুদ্ধ’। এছাড়াও এই মুহূর্তে শুভশ্রী রয়েছেন ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে।

প্রথমবার মা হতে গিয়ে স্বাভাবিক নিয়মেই কিছুটা ওজন বেড়েছে অভিনেত্রী। ছেলেকে ব্রেস্ট ফিডিং এর জন্য সেসময় ডায়েট করেননি তবে ইউভান একটু বড় হতেই শরীরচর্চা করে আবার আগের শেপে ফিরে আসার তোড়জোড় শুরু করে দিয়েছেন অভিনেত্রী। আর তাতে সাফল্য পাচ্ছেন অভিনেত্রী। কিন্তু তিনি যতই চেষ্টা করুন না কেন নেটিজেনদের একটি শ্রেণী আছেন যারা অভিনেত্রীকে প্রতিনিয়ত ট্রোল করতে ভোলেননা। তবে সব সময় ট্রোলিং কে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। সিনেমার শ্যুটিংয়ের কাজে বাইরেও বেরোতে শুরু করেছেন শুভশ্রী। আর কাজে ফিরতেই নিজেকে প্রতিদিন নতুন করে মেলে ধরছেন। বিভিন্ন ফটোশ্যুটে পুরো মেদ ঝরিয়ে আগের মতো ওয়েস্টান ড্রেসে তাক লাগাচ্ছেন।

সম্প্রতি শুভশ্রী ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন। শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তাঁর পরনে রয়েছে সাদা রঙের হাই থাই স্লিটেড গাউন।এই ড্রেসের সঙ্গে ম্যাচিং করে কানে ফুশিয়া স্টোন বসানো জাঙ্ক জুয়েলারি পরেছেন শুভশ্রী। পায়ে রয়েছে পিচ রঙের স্টিলেটো। চুলটা সামান্য উঁচু করে টপ নট করে বাঁধা হয়েছে। মুখে রয়েছে বোল্ড মেকআপ। এই ছবিটি দেখে বোঝা যাচ্ছে, তিনি শ্যুটিং স্পটের কোনো প্রপ-এর পিছনে দাঁড়িয়ে ছবি তুলেছেন। ছবিটি শেয়ার করে শুভশ্রী ক্যপাশানে লিখেছেন, সাদা রঙের প্রেমে পড়েছেন তিনি। নেটিজেনদের একাংশ শুভশ্রীর এই ছবিটি দেখে বলেছেন ‘হটি’। অনেকেই অভিনেত্রীর রুপের প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই বোল্ড পোস্ট।

Related Articles

Back to top button