টলিউডবাংলা সিরিয়ালবিনোদনভাইরাল & ভিডিও

Tiyasha Roy: চেনা শাড়ির সাজ ছেড়ে মেম সেজেছে কৃষ্ণকলীর শ্যামা, রইলো অভিনেত্রীর নাচের ভিডিও

বর্তমান বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়িকার মধ্যে একজন হলেন তিয়াসা রায়। ‘কৃষ্ণকলি’ খ্যাত অভিনেত্রীর ব্যক্তিগত জীবন এখন বেশ টালমাটাল। টলিপাড়ায় এখন নতুন গুঞ্জন স্বামী সুবান রায়ের সঙ্গে নাকি তাঁর বিচ্ছেদ হতে চলেছে। যদিও তিয়াসা জানিয়েছেন, এই গল্প তো নতুন নয়। অনেক দিন ধরেই তাঁদের বৈবাহিক সম্পর্ক নিয়ে এ সব শোনা যাচ্ছে’। অন্যদিকে অভিনেত্রীর ২২ তম জন্মদিনে সবাই থাকলেও ছিল না তাঁর স্বামী সুবান। আসল জীবনে যাই হোক না কেন, রিল লাইফ নিয়ে বেশ মজাতে আছে সকলের প্রিয় শ্যামা। 

কুড়ির কোঠাতেই টিভির পর্দায় মা ও শাশুড়িমা হয়ে গিয়েছেন তিয়াসা। অনেক অভিনেত্রীর এই মা আর শাশুড়ি হওয়ার চরিত্র নিয়ে নানান ছুঁৎমার্গ থাকে, সেই সবের ধার কাছ দিয়েও ভাবেনন না তিয়াসা। বরং তিনি কতটা কি করলে নিজের চরিত্র ফুটিয়ে তুলতে পারে তাই নিয়ে বেশ ফোকাস করেন। বর্তমানে দিব্বি ছেলে-মেয়ে-জামাইকে নিয়ে পর্দা কাঁপাচ্ছেন তিয়াসা। রিলে পর্দার সব ছেলে মেয়েদের কাছে তিনি হলেন একদম ‘কুল’ মা। শ্যুটিং এর মাঝে প্রায়ই নিজের অনস্ক্রিন ছেলে শিবা ও জামাই অনিরুদ্ধকে নিয়ে রিল ভিডিও করতে দেখা যায়।

বাস্তবে শ্যামার চুল মোটেই হাঁটু পর্যন্ত লম্বা নয়, বরং তাঁর কাধ ছুঁই ছুঁই চুল। পর্দায় তিয়াসা শ্যাম বর্ণের হলেও বাস্তবে তিনি উজ্জ্বল বর্ণের৷ পর্দায় শান্ত শিষ্ট হলেও বাস্তবে তা এক্কেবারে নয়। বাস্তবে খুবই স্বাধীনচেতা আর নিজের মতো করে থাকতে ভালোবাসেন। পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। এই সোশ্যাল মিডিয়ার পেজে নিজের একাধিক ছবি আর ভিডিও শেয়ার করেন। গত কয়েক মাস ধরেই শ্যামা ওরফে তিয়াসা নিজের লুক বদলে ফেলেছেন তিয়াশা। বিভিন্ন রকম বোল্ড ফটোশুট করছেন তিনি। কখনো ওয়েস্টার্ন লুকে দেখা মিলছে তার তো কখনো ইন্দো ওয়েস্টার্ন লুকে ইন্সটাগ্রাম পেজ কাঁপাচ্ছেন।

ইনস্টাগ্রামে দেড় লক্ষের কাছাকাছি অনুগামী রয়েছে অভিনেত্রীর। আর তাদের সাথেই অফস্ক্রিন মুহূর্ত শেয়ার করে নেন অভিনেত্রী। সম্প্রতি সেখানেই নিজের মেম সাজের নানান ছবি আর ভিডিও শেয়ার করেছেন। সম্প্রতি ‘সজনা হ্যায় মুঝে সজনাকে লিয়ে’ গানে ঠুমকা লাগালেন তিয়াসা। এই ভিডিও দেখে বোঝা যাচ্ছে আবাসনের ছাদেই নাচছেন তিন যা শেয়ার হবার পর ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে। আর এই ভিডিও দেখার পর কৃষ্ণকলি ভক্তরাও প্রিয় অভিনেত্রীকে অন্যরূপে দেখে বেশ খুশি হয়েছেন। অনেকেই তাঁর পোশাক থেকে মেকআপের প্রশংসা করেছেন। আবার কেউ কেউ অভিনেত্রীর নতুন হেয়ার কাটের পছন্দ হয়েছে। নিমেষে ভাইরাল হয়েছে এই নিউ লুকের ভিডিও।

Related Articles

Back to top button