টলিউডবিনোদন

সুশান্তের সঙ্গে ছবি পোস্ট রোশনের, জোড় জল্পনা বাড়ালেন শ্রাবন্তীর স্বামী

Advertisement

এই মুহূর্তে টলিটাউনের সবচেয়ে বড় খবর হল শ্রাবন্তী ও রোশনের দাম্পত্য ভাঙন।  এর মধ্যেই বিস্ফোরক হয়েছিলেন রোশন। সম্প্রতি শ্রাবন্তীর বেশ কয়েকটি সিঁদুর পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। শ্রাবন্তীর সিঁথিতে সিঁদুর দেখে নাম না করে রোশন বলেন, বিয়ের ভিত হলো বিশ্বাস এবং সিঁদুর হলো দুর্বলতার চিহ্ন।  শ্রাবন্তী এই বিষয়ে পাল্টা মন্তব্য করেননি। গতকাল সবাইকে অবাক করে দিয়ে রোশন একটি ইন্সটাগ্রাম স্টোরি শেয়ার করেছিলেন যেখানে ভিড়ের মধ্যে সবাই নিজের সঙ্গীকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে থাকলেও একজন যুবক দাঁড়িয়ে আছে সম্পূর্ণ একাকী। সে নিজেই নিজেকে হাত দিয়ে জড়িয়ে ধরে রয়েছে। এই ছবির উপর রোশন লিখেছেন, এটা তাঁর অবস্থা। আজ, বুধবার রোশন ইন্সটাগ্রামে  নিজের ছবির সঙ্গে কোলাজ করে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের একটি ছবি পোস্ট করে ক্যাপশন দিয়ে লিখেছেন, এই ছবির কোনো ক্যাপশন দরকার নেই। রোশনের পোস্ট ভাইরাল হয়েছে। অনেকেই মনে করছেন, রোশন পরোক্ষভাবে শ্রাবন্তীকে আত্মঘাতী হওয়ার হুমকি দিচ্ছেন। চলতি বছরে মৃত্যু হয়েছে সুশান্ত সিং রাজপুতের। প্রাথমিক তদন্তে তাঁর মৃত্যুকে আত্নহত‍্যা বলা হলেও ক্রমশ সুশান্তের মৃত্যুরহস্য ঘনীভূত হচ্ছে।

রোশন এই ধরনের পোস্ট করে নিজেকে ক্রমশ ‘লাফিং স্টক’ করে তুলেছেন। কখনও তিনি শ্রাবন্তীকে পরোক্ষভাবে সোশ্যাল মিডিয়ায় অপমান করেন। আবার কখনও নিজের অসহায়তা তুলে ধরে শ্রাবন্তীর কাছে ফিরে যেতে চান। নেটিজেনদের একাংশ মনে করছেন রোশন ‘সাইকো’।  নেটিজেনদের একাংশ মজা করে সুশান্তের সঙ্গে রোশনের ছবির কোলাজ পোস্ট করার ঘটনাকে রোশনের ‘সাইবার আত্মহত্যা’ বলছেন।

কিছুদিন আগে হঠাৎ দেখা যায় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ইন্সটাগ্রামে তাঁর পার্সোনাল প্রোফাইল থেকে স্বামী রোশনের সমস্ত ছবি ও ভিডিও ডিলিট করে দিয়েছেন।  এরপর আগুনে ঘি ঢেলে শ্রাবন্তীর স্বামী রোশন জানিয়েছেন পুজোর বেশ কিছুদিন আগে থেকেই তিনি ও শ্রাবন্তী আলাদা থাকতে শুরু করেছেন।  শ্রাবন্তী তাঁর ছেলে অভিমন্যুর সাথে বাইপাসের ধারে নিজের ফ্ল্যাটে থাকছেন।  রোশন ফিরে গিয়েছেন নিজেদের পারিবারিক ফ্ল‍্যাটে।  এই ঘটনা নিয়ে শ্রাবন্তীকে প্রশ্ন করা হলে তিনি বলেন যে, রোশনের মা খুব অসুস্থ হয়ে পড়েছেন। এই কারণে রোশন এখন মায়ের সঙ্গে রয়েছেন।  দাম্পত্য সম্পর্ক ভাঙনের খবরকে শ্রাবন্তী গুজব বলে উড়িয়ে দেন।  কিন্তু এর পরেই রোশন ও শ্রাবন্তী দুজনে দুজনকে ইন্সটাগ্রামে আনফলো করে দেন।  এমনকি রোশন নিজের ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে শ্রাবন্তীর সমস্ত ছবি ও ভিডিও ডিলিট করে দেন।  কিন্তু শ্রাবন্তী ইন্সটাগ্রামে তাঁর অফিসিয়াল প্রোফাইলে রোশনের সঙ্গে কিছু সুন্দর মুহূর্তের ছবি এখনও রেখেছেন।  তবে সম্প্রতি শ্রাবন্তী ইন্সটাগ্রামে তাঁর প্রোফাইলের কমেন্ট সেকশন লিমিটেড  করে দিয়েছেন।  তিনি জানিয়েছেন, তাঁর ও রোশনের মনোমালিন্যের খবর সামনে আসতেই নেটিজেনদের একাংশ শ্রাবন্তীকে কটু মন্তব্য করা শুরু করেছেন।  স্টার হলেও দিনের শেষে শ্রাবন্তী একজন মানুষ।  তিনি বিনা দোষে এভাবে তাঁর সম্মান ধুলোয় মিশিয়ে দিতে পারেননি।  এই কারণে তাঁর মনে হয়েছে কমেন্ট সেকশন লিমিটেড  করে দেওয়ার সিদ্ধান্ত ঠিক।  নেটিজেনদের একাংশ এই ঘটনায় রুষ্ট হলেও আপাতত শ্রাবন্তীর কানে তাঁদের রোষপূর্ণ মন্তব্য পৌঁছাচ্ছে না।

শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে।  এর আগে দূরদর্শনে সিরিয়ালে অভিনয় করার সময় তাঁর সঙ্গে আলাপ হয়েছিল উঠতি পরিচালক রাজীব বিশ্বাসের।  মাত্র আঠেরো বছর বয়সে  রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী।  রাজীব ও শ্রাবন্তীর একমাত্র পুত্রসন্তান অভিমন্যুর জন্মের পর শ্রাবন্তী আবার ফিল্মে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন।  কিন্তু এরপর রাজীবের সাথে তাঁর পারিবারিক অশান্তি শুরু হয়। একসময় শ্রাবন্তী রাজীবের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন। ফলে শ্রাবন্তী ও রাজীবের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।  এরপর উঠতি মডেল কৃষ্ণ বিরাজকে বিয়ে করেন শ্রাবন্তী।  কিন্তু বিয়ের এক বছরের মধ্যে তাঁদের ডিভোর্স হয়ে যায়।  এরপর শ্রাবন্তীর জামাইবাবুর সূত্রে শ্রাবন্তী ও রোশনের আলাপ হয় যা ক্রমশ প্রেমে পরিণত হয়।  গত বছর অমৃতসরে তাঁরা দুজনে বিয়ে করেন।  এই বছর এপ্রিল মাসে শ্রাবন্তী ও রোশনের বিয়ের এক বছর পূর্ণ হয়েছে। ঘটা করে বিবাহবার্ষিকী পালনের ইচ্ছে থাকলেও করোনা অতিমারীর কারণে তা বাতিল করেন রোশন ও শ্রাবন্তী। এর কিছুদিন পরেই শ্রাবন্তী ও রোশনের সম্পর্কে চিড় ধরে।  তবে রোশনের জিমের উদ্বোধনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রাবন্তী।

কিছুদিন আগেই শ্রাবন্তীও নিজের নতুন জিম ‘দি ফিটনেস এম্পায়ার’-এর উদ্বোধন করেছেন।  সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করে শ্রাবন্তী সবাইকে জিমে গিয়ে ওয়ার্কআউট করে শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকার পরামর্শ দিয়েছেন।  ‘দি ফিটনেস এম্পায়ার’ নিয়ে যথেষ্ট উত্তেজিত শ্রাবন্তী।  তিনি বলেছেন, এই প্রথম নিজের চেষ্টায় কিছু করতে পেরে যথেষ্ট ভালো লাগছে তাঁর।  ‘দি ফিটনেস এম্পায়ার’কে শ্রাবন্তী তাঁর দ্বিতীয় সন্তান বলেছেন।  আপাতত নিজের কেরিয়ার ও ‘দি ফিটনেস এম্পায়ার’ নিয়ে তুমুল ব্যস্ত রয়েছেন ‘টলি কুইন’ শ্রাবন্তী।

Tags

Related Articles

Back to top button