টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

খোলা চুলে সলমনের গানে তুমুল নাচ নাচলেন অভিনেত্রী রচনা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

ইদানিং অভিনেত্রী রচনা ব্যানার্জি নিজের জীবনকে নতুন করে উপভোগ করছেন।  দশ বছর ধরে ‘দিদি নং 1’-এর সঞ্চালনা করে তার হাই টিআরপি ধরে রাখা ও রচনার খ্যাতি যেন সমার্থক হয়ে গিয়েছে।  রচনা শুধু ভালো অভিনেত্রীই নন। তিনি একজন ভালো নৃত্যশিল্পীও। কিন্তু জীবনের চড়াই-উতরাইতে কোথায় যেন হারিয়ে গিয়েছিল সব কিছু।  ধীরে ধীরে আবারও রচনা ফিরে আসছেন আগের মতো করে।  আজকাল প্রায়ই তিনি শেয়ার করেন নিজের ডান্স ভিডিও।  সম্প্রতি কালো রঙের আনারকলি পরে খোলা মাঠে সলমন খান অভিনীত হিন্দি ফিল্ম ‘এক থা টাইগার’-এর জনপ্রিয় গান ‘মাসাল্লাহ’-এর সঙ্গে নাচলেন রচনা। তাঁর এই নাচ ভিডিও করে রচনা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।  রচনার ডান্স ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই তা ভাইরাল হয়ে গেছে।  নেটিজেনরা সবাই রচনার নাচের প্রশংসায় পঞ্চমুখ।

কিছুদিন আগেই রচনার বন্ধুর বার্থডে পার্টির সেলিব্রেশন চলছিল একটি ক্রুজে। সেখানে রীতিমত বলিউড স্টাইলে নেচে ইন্সটাগ্রাম রিল তৈরী করে পোস্ট করেছিলেন রচনা।  রচনার এই রিলটি যথেষ্ট ভাইরাল হয়েছিল।  এর আগেও নিজের বার্থডে পার্টিতে ‘রানী মাল ফুক ফুক লে’ গানের সঙ্গে নেচে তুমুল ভাইরাল হয়েছিলেন রচনা।

রচনা মূলত ঘরে ঘরে ‘দিদি নং 1’ শোয়ের দৌলতে বেশি পরিচিত। একসময় অভিনেত্রী হিসাবে প্রশংসিত হলেও টেলিভিশনের পর্দায় তাঁর উপস্থিতি ‘দিদি নং 1’- এর টিআরপি বাড়িয়ে দিয়েছে। রচনার পরিবর্তে একবার দেবশ্রী রায়কে শোয়ের সঞ্চালক হিসেবে আনা হলেও দর্শকদের মন ছুঁতে পারেননি দেবশ্রী। তাই রচনাকেই আবার এই শো-তে ফিরিয়ে আনা হয়।

রচনার জনপ্রিয়তার আরেকটি কারণ হলো তাঁর মানবিকতা। টলিউডের বহু দুঃস্থ শিল্পীকে সাহায্য করেন রচনা।ব্যক্তি রচনা ভালোবাসেন গাছ লাগাতে,বেড়াতে যেতে,নিজের ছেলেকে নিয়ে জমিয়ে সংসার করতে এবং জীবনকে ইতিবাচক ভঙ্গিতে এগিয়ে নিয়ে যেতে। আক্ষরিক অর্থেই রচনা ‘দিদি নং 1’

Tags

Related Articles

Back to top button