×
টলিউডবিনোদন

Srabanti: দিন দিন যেন বয়স কমছে, ফিনফিনে নাইটিতে নেটিজেনদের ঘুম কাড়লেন শ্রাবন্তী, ভাইরাল ভিডিও

Advertisement

কারণে-অকারণে সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চায় থাকতে দেখা যায় শ্রাবন্তী চ্যাটার্জীকে। তিনি নিজের ব্যক্তিগত জীবনের সূত্র ধরেই বেশি চর্চায় থাকেন। আর যার জন্য অনেকসময় নেটনাগরিকদের একাংশের মাঝে কটাক্ষের শিকার হতে হয় তাকে। টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী তিনি, সে প্রসঙ্গে আলাদাভাবে বলার কিছুই নেই। তবে সম্প্রতি নিজের পোশাকের খাতিরেই নেটিজেনদের মাঝে চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ শ্রাবন্তী চ্যাটার্জী। তিনি যে নিঃসন্দেহে টলিউডের একজন স্টাইলিশ অভিনেত্রী, তা নিয়ে কোন সন্দেহের অবকাশ নেই। অভিনেত্রী প্রায়ই ভিন্ন ভিন্ন সাজে দেখা দেন। তিনি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশের কাছে স্টাইল স্টেটমেন্টও বটে। সম্প্রতি নিজের সেই স্টাইলিশ পোশাকের সূত্র ধরেই নেটিজেনদের মাঝে চর্চিত হয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রীকে একটি ফিনফিনে পোশাকে দেখা গিয়েছে। ব্রা কাটিং একটি লং পোশাকে ছিলেন তিনি। সম্ভবত কোনো ফটোশুটের খাতিরে এই পোশাকে সেজে উঠেছিলেন অভিনেত্রী। খোলা চুলে, হালকা মেকাপে ছিলেন তিনি। নিঃসন্দেহে তাকে সবসময়ের মতোই সুন্দরী লাগছিল। তাকে দেখে তার বয়স ঠাওর করতে পারা অসম্ভব। সম্প্রতি অভিনেত্রীর এই লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। অভিনেত্রী নিজেই নিজের এই লুক শেয়ার করে নিয়েছেন। অভিনেত্রীর এই নতুন লুক রীতিমতো মুগ্ধ করেছে তার অনুরাগীদের। নিজেদের প্রিয় অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তার ভক্তরাও। রইল অভিনেত্রীর সেই ছবি।

Advertisement

এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি। এপার বাংলার পাশাপাশি ওপার বাংলার ছবিতেও অভিনয় করছেন তিনি। কয়েকদিন আগেই তার অভিনীত অয়ন দে পরিচালিত ‘ভয় পেও না’ ও ওপার বাংলার ছবি ‘বিক্ষোভ’ মুক্তি পেয়েছে। নিঃসন্দেহে বলা চলে, এপার বাংলার পাশাপাশি ওপার বাংলার দর্শকদের মাঝেও যথেষ্ট পরিচিত শ্রাবন্তী চ্যাটার্জী। এই মুহূর্তে লন্ডনে শুটিংয়ের সূত্রের রয়েছেন তিনি। ক্রুশল আহুজা ও দিতিপ্রিয়া রায়ের সাথে শুটিং করছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button