×
বলিউডবিনোদন

আরবাজ খানের সাথে সম্পর্ক ছিন্ন হওয়ার ৫ বছর পর মালাইকার বাড়িতে পৌঁছাল পুলিশ, জেনে নিন আসল কারণ

মালাইকা আরোরার বাড়িতে পুলিশ কেন গিয়েছিল সেই নিয়ে তুমুল আলোচনা চলছে ইন্টারনেট দুনিয়াতে

Advertisement

বলি টাউনে একাধিক অভিনেত্রীর লাস্যময়ী রূপের খোঁচাতে ক্লিন বোল্ড হয়ে যান লাখ লাখ নেটিজেন। তবে হটনেস দিয়ে ভক্তদের পাগল করে দেওয়ার ক্ষমতা রাখেন জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স বাড়লেও তাঁর শরীর ও মন যেন ২০ বছরের এক যুবতীর। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর শরীরী ভাঁজের ফাঁদে মন হারিয়েছেন লাখ লাখ পুরুষ। এছাড়াও নিজের থেকে ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সাথে মাখোমাখো সম্পর্ক রেখে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি।

Advertisement

তবে মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর ২০১৮ সাল থেকে প্রেম বন্ধনে আবদ্ধ হয়েছেন। তার আগে মালাইকা আরবাজ খানের সাথে ১৯ বছরের বিবাহিত জীবন কাটিয়েছেন এবং তাঁদের একটি ১৮ বছরের ছেলে আছে। প্রায় ৫ বছর কেটে গিয়েছে সালমান খানের ভাই আরবাজ খানের সাথে বিবাহ বিচ্ছেদ হয়েছে মালাইকা আরোরার। কিন্তু এত বছর বাদে হঠাৎ করে কিছুদিন আগে সকাল সকাল মালাইকা আরোরার বাড়িতে উপস্থিত হয় মুম্বাই পুলিশের একদল। পুরনো সম্পর্কের জন্যই কি এই পুলিশের উপস্থিতি? না রয়েছে অন্য কোনো কারণ? জানতে প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

কিছুদিন আগে সকাল সকাল মালাইকা আরোরার বাড়িতে মুম্বাই পুলিশের একদল উপস্থিত হন। এরপর থেকেই সোশ্যাল মিডিয়াতে ব্যাপক চর্চা চলছে অভিনেত্রী সম্বন্ধে। আরবাজ খানের প্রাক্তন স্ত্রী কি কোনো সম্পর্কের জটাজালে জড়িয়েছে? এই প্রশ্ন সকলের মুখেই। তবে সম্প্রতি বাড়িতে পুলিশ আসার কারণ জানা গিয়েছে। আসলে নেটিজেনরা প্রথমে যেমনটা ভাবছিলেন তা একদমই নয়। তাহলে কি আসল কারণ? জেনে নিন প্রতিবেদনের শেষ অংশটি পড়ে।

Advertisement

মালাইকা আরোরা কোনো ধরনের সমস্যায় পড়েননি। বরং একটি অনুষ্ঠানের জন্য সকাল সকাল মুম্বাই পুলিশের একটি দল অভিনেত্রী মালাইকা আরোরাকে আমন্ত্রণ জানাতে গিয়েছিল। মালাইকা অরোরা ছাড়াও, মুম্বাই পুলিশ অভিনেত্রী কারিনা কাপুর এবং পরিণীতি চোপড়ার বাড়িতেও পৌঁছেছিল অনুষ্ঠানের আমন্ত্রণ জানাতে।

Related Articles

Back to top button