×
বলিউডবিনোদন

দীপিকা পাড়ুকোনকে নিয়ে দুঃসংবাদ, দ্রুত হৃদস্পন্দনের কারণে তড়িঘড়ি নিয়োগ দিতে হয়েছিল, বেরিয়ে এল বড় খবর

হায়দ্রাবাদে "কে" ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত দীপিকা পাড়ুকোন

Advertisement

বলি জগতের অন্যতম নামজাদা সুপারস্টার দীপিকা পাডুকোনকে চেনেন না এমন মানুষের সংখ্যা নেই বললেই চলে। বলিউডের ‘মাস্তানি’ তাঁর অসাধারণ সুন্দর অভিনয় দক্ষতা দিয়ে মন জয় করেছেন কোটি কোটি ভারতবাসীর। মডেলিং, বিভিন্ন মিউজিক ভিডিওতে কাজ করে ধীরে ধীরে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। আর এখন তো বি-টাউনের কুইন এই অত্যন্ত সুন্দরী অভিনেত্রী। একাধিক হিট ফিল্মে অভিনয় করে তিনি আন্তর্জাতিক প্রসিদ্ধ অভিনেত্রীর মর্যাদা পেয়েছেন। সম্প্রতি এই অভিনেত্রী “কে” ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত। কিন্তু এর মধ্যেই জানা গিয়েছে যে অসুস্থ বোধ করে হাসপাতালে ভর্তি হতে হয়েছে অভিনেত্রীকে।

Advertisement

বর্তমানে হায়দ্রাবাদে জনপ্রিয় অভিনেতা প্রভাসের সাথে “কে” ছবির শুটিং করছেন দীপিকা পাড়ুকোন। জানা গিয়েছে, হঠাৎ করেই অভিনেত্রী অসুস্থ বোধ করেন ছবির সেটে। এর ফলে তড়িঘড়ি তাকে হায়দ্রাবাদের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সূত্র মারফত জানা গিয়েছে কাজের মাঝেই বেশ অস্থির লাগছিল দীপিকাকে। অভিনেত্রীর হৃদস্পন্দন ছিল দ্রুত এবং অনিয়মিত। তাই তাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক তাকে পরীক্ষা করে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দিয়েছে। তিনি আবার সেটে ফিরে এসেছেন এবং সুস্থ বোধ করছেন।

জানিয়ে রাখা ভাল, অভিনেত্রী দীপিকা পাডুকোন এখনও অব্দি এই বিষয়ে কোনো মন্তব্য করেননি। আশা করা যায় তিনি খুব শীঘ্রই নিজের স্বাস্থ্যের আপডেট দিয়ে দেবেন। প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেত্রী বর্তমানে হায়দ্রাবাদে “কে” ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত। এই সিনেমাতে অভিনেত্রীর সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন জনপ্রিয় তারকা প্রভাস। এছাড়াও কিছুদিন আগে দীপিকা পাড়ুকোন শাহরুখ খানের সাথে পাঠান ছবির শুটিংয়ের ব্যস্ত ছিলেন। এখানেই শেষ নয়। হৃত্বিক রোশন এর সাথে ফাইটার ছবিতেও কাজ করছেন দীপিকা পাড়ুকোন। এখন প্রশ্ন উঠছে অত্যাধিক কাজের চাপেই কি হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছিলেন দীপিকা পাড়ুকোন?

Advertisement

Related Articles

Back to top button