বলিউডবিনোদন

সৌন্দর্য্যে বলি নায়িকাদের হার মানাবেন সোহেল খানের সদ্যপ্রাক্তন স্ত্রী সীমা সচদেব, রইল ছবি

সোহেল খান সচদেবের ডিভোর্সের কথা শুনে হতবাক সকলেই

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এছাড়াও মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দু তে আসে বলিউড তারকাদের সম্পর্কের গুঞ্জন। তবে সম্প্রতি এক খবর সামনে এসেছে যা শুনে হতবাক গোটা দেশবাসী।

Advertisement

বলিউড জগতে বেশ জনপ্রিয় নাম হল সোহেল খান। তবে সম্প্রতি তিনি চর্চায় এসেছেন বিবাহ বিচ্ছেদের খবরের কারনে। সকলকে অবাক করে দিয়ে সোহেল খান জানিয়েছেন যে সে তার স্ত্রী সীমা সচদেবের সাথে দীর্ঘ ২৪ বছরের বৈবাহিক জীবনের ইতি টানছেন। এই খবর সর্বসমক্ষে আসতেই তা নিয়ে তুমুল আলোচনা শুরু হয়েছে। অনেকেই ভেবে উঠতে পারছেন না হঠাৎ করে কেন এমন সিদ্ধান্ত নিলেন এই তারকা জুটি।

Advertisement

জানিয়ে রাখি, সীমা সচদেব সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। তার ফ্যান ফলোইং কম নয়। মাঝে মাঝেই তিনি বিভিন্ন সুন্দর সুন্দর ছবি পোস্ট করেন যা চোখের পলকে তুমুল ভাইরাল হয়ে যায়। আসলে সীমার সৌন্দর্য্যে বোল্ড হয়েছেন লাখ লাখ নেটবাসী। কিছুদিন আগেই তিনি একটি কালো রঙের আঁটোসাঁটো ক্রপ টপ ও ছেঁড়া ডেনিম জিন্স পরে সোশ্যাল মিডিয়াতে ছবি দিয়েছিলেন যা ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছিল। মুহুর্তের মধ্যে লক্ষাধিক মানুষ লাইক করেছিল।

আসলে সীমা সচদেব ফ্যাশন সেন্স নিয়ে খুবই সিরিয়াস। তিনি বেশিরভাগ সময় খোলামেলা পোশাক পরে ট্রেন্ডি স্টাইলে ছবি তুলে থাকেন। তাঁর ড্রেসিং সেন্স চোখে পরার মত। কিছুদিন আগে একটি পার্টিতে সীমা খুব সুন্দর একটি গোলাপি রঙের পোশাক পরেছিলেন যার স্টাইলিশ কাটআউট তাঁকে দেখতে আরও আকর্ষণীয় করে তুলেছিল। এক কথায় বলতে গেলে সৌন্দর্যের নিরিখে তাবড় তাবড় বলিউড অভিনেত্রীদের পিছনে ফেলে দিতে পারেন এই সীমা সচদেব।

Related Articles

Back to top button