×
বলিউডবিনোদন

মনে আছে ‘দৃশ্যম’ ছবির অজয় দেবগনের ছোট মেয়েটিকে? পুরো চেহারা পাল্টে গেছে, দেখুন ছবি

ছোট মেয়ে অনুর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী ম্রুণাল যাদব

Advertisement

বলিউড দুনিয়াতে এক অত্যন্ত জনপ্রিয় অভিনেতা হলেন অজয় দেবগন। তিনি তাঁর ক্যারিয়ারে একাধিক সুপারহিট ছবি দিয়েছেন। তাই জন্যই তো লাখ লাখ ভারতবাসী অজয় দেবগনের সুপার ফ্যান। বিভিন্ন ধরনের চরিত্রে নিজের অসাধারণ অভিনয় দক্ষতা মেলে ধরেছেন অজয় দেবগন। বলা যেতে পারে অজয় দেবগনের দৌলতে বলিউডের প্রভূত উন্নতি হয়েছে। তাই বলিউড সুপারস্টার কথাটি বললেই প্রত্যেক ভারতবাসীর মনে প্রথমেই উঠে আসে অজয় দেবগনের কথা।

Advertisement

একাধিক জনপ্রিয় বলিউড সিনেমার মধ্যে অজয় দেবগনের দৃষ্যম সিনেমাটি অন্যমাত্রায় জনপ্রিয়তা পেয়েছিল। বলিউডের ইতিহাসে এমন ক্রাইম থ্রিলার সিনেমা কমই রয়েছে। ২০১৫ সালে এই সিনেমা রিলিজ করলেও এখনও অব্দি এর জনপ্রিয়তা কমেনি। সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অজয় দেবগন এবং ট্যাবু। ব্লকবাস্টার সিনেমাটির প্রত্যেকটি চরিত্র প্রশংসিত হয়েছিল দর্শকদের মধ্যে। এই সিনেমাতে অজয় দেবগন এবং শ্রেয়ার কেমিস্ট্রি মন জয় করেছিল অনেকের।

Advertisement

তবে এই সিনেমায় অজয় দেবগন এবং শ্রেয়ার দুটি কন্যা ছিল যার মধ্যে ছোট মেয়ে অনুর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী ম্রুণাল যাদব। অল্প বয়সেই অসম্ভব সুন্দর অভিনয় দক্ষতা দিয়ে সে নিজের চরিত্রটিকে খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছিল। শিশুশিল্পীর এমন নিখুঁত অভিনয় অবাক করে দিয়েছিল নেটজনতাকে। তাই তো তিনি দর্শকদের থেকে পরবর্তী সময়ে প্রচুর ভালোবাসা পেয়েছিলেন।

তবে এখন ম্রুণাল আর সেই ছোট্ট বাচ্চা নেই। অনেকটাই বড় হয়ে গিয়েছে সে। সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকে ওই শিশুশিল্পী। সম্প্রতি ম্রুণাল একটি ছবি পোস্ট করেছে যেখানে দেখা গিয়েছে সে মাইকে কথা বলছে এবং তার খোলা চুল এবং হালকা মেকআপ লুক মন জয় করে নিয়েছে সকলের। ছোট্ট এই শিশুটির এমন সৌন্দর্য রীতিমতো স্তম্ভিত করেছে নেটিজেনদের।

Related Articles

Back to top button