জ্যোতিষ

এই তারিখ থেকে পরিবর্তন হচ্ছে শনিদেবের ঘূর্ণন, কেমন হবে 3 রাশির ফল

×
Advertisement

নব গ্রহের মধ্যে সবচেয়ে রাগী গ্রহ হলেন শনিদেব। বিচারপতি শনিদেব সবেমাত্র এপ্রিলের শেষে রাশি পরিবর্তন করেছেন। শনি কুম্ভ রাশিতে গমন করেছে। কিন্তু এখন শনি এই রাশিতে অবস্থান করে পিছিয়ে যাবে। শনি গ্রহের বিপরীতমুখী হওয়ার অর্থ হল শনি বিপরীত দিকে যাবে। শনি একযোগে নয় দুই ধাপে কুম্ভ রাশিতে যাচ্ছে। শনি 12ই জুলাই পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে এবং জুলাই মাসে পিছিয়ে যাবে। এখন কুম্ভ রাশিতে পশ্চাদপদ, এটি 141 দিন এভাবে থাকবে এবং সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করবে। অক্টোবর মাসটি কিছু রাশিচক্রের জন্য ভালো সময় নয় কারণ শনি গ্রহের বিপরীতমুখী। তাই এই সময়ের সদ্ব্যবহার করুন এবং শনি পূজা এবং প্রতিকার করতে থাকুন।

Advertisement

১) মেষ রাশি: এই রাশির জাতক জাতিকারা শনির পিছুটান পছন্দ করবেন না। এই রাশির জাতকদের করা কাজ নষ্ট হয়ে যাবে। তাই ভগবান শনির প্রতিকার করতে থাকুন। এছাড়াও স্বাস্থ্য সংক্রান্ত কোনও সমস্যা হলে শনিদেবের মন্ত্রগুলি জপ করুন।

২) কর্কট রাশির জাতক জাতিকারাও তাদের কর্ম অনুসারে ফল পাবেন। এই রাশির জাতক জাতিকাদের টাকা-পয়সা সংক্রান্ত সিদ্ধান্ত হাতাহাতি করে রাখতে হয়। এই সময়ে আপনার জন্য কোন কাজ হবে না, তাই বেশি চিন্তা করবেন না, অন্যের ভাল করুন এবং গরীবদের সাহায্য করুন।

Advertisement

৩) সিংহ রাশির জাতকদের জন্য, শনি পিছিয়ে যেতে পারে এবং প্রকৃতিতে পরিবর্তন আনতে পারে। আপনার কথা বলার ধরন বদলে যাবে। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে সরাসরি কথা বলবেন না, যার কারণে আপনি সমস্যায় পড়তে পারেন। তাই এই সময়ে যাই বলুন, ভেবেচিন্তে বলুন।

এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা জরুরী যে ভারত বার্তা যে কোনো ধরনের বিশ্বাস, তথ্যকে সমর্থন করে না। কোন তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে সংশ্লিষ্ট বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

Related Articles

Back to top button