×
বিনোদনবলিউড

পাগলের মতন আচরণ শিল্পা শেঠির, শোয়ের মাঝপথে রোহিতের কাঁধে কাঁচের বোতল ভাঙলেন অভিনেত্রী

Advertisement

মুম্বাইয়ের অভিনেত্রী শিল্পা শেঠি তার মজার চরিত্রের জন্য পরিচিত। যে কোন পরিস্থিতিতে তাকে পজিটিভ মুডে দেখা যায়। সেটেও তাকে এই মজার মেজাজে দেখা যায়।

Advertisement

তাকে তার সহ-অভিনেতাদের সাথে মজার জিনিস করতে দেখা যায়। সে তার ভক্তদের খুশি করার জন্য  ছবি এবং ভিডিও তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে থাকেন। সম্প্রতি তিনি ইন্ডিয়া’স গোট ট্যালেন্টের সেটে শ্যুট চলাকালীন একটি ভিডিও শেয়ার করেছেন, সেই ভিডিওটি দেখে তার ভক্তরা তার জন্য ভালবাসা পাঠাচ্ছেন।

রোহিত শেঠি গ্যানস্টার লুক নিয়ে ইন্ডিয়া’স গোট ট্যালেন্টের সেটে পৌঁছেছেন, এই শুটিংয়ের প্রোমো প্রকাশিত হয়েছে। শিল্পাকে ভিডিও শেয়ার করতে দেখা গিয়েছে যেখানে তিনি অসম্ভব কিছু করেছেন। শিল্পা রোহিত শেঠিকে ডাকা ডাকি করলে তিনি বাদশার সঙ্গে কথা বলতে ব্যস্ত থাকেন। বেশ কয়েকবার ডাকার পরও রোহিত সাড়া না দিলে শিল্পা কাঁচের বোতল নিয়ে রোহিতের কাঁধই ভেঙে ফেলেন। এই সব উপস্থিত সকলে দেখে হতবাক হয়ে যান এবং অজান্তেই রোহিতের মুখ থেকে বেরিয়ে আসে _ “পাগল নাকি তুমি?”

Advertisement

এমন ঘটনা আমরা আগেও দেখেছি যেখানে দীপিকা পাড়ুকোন রোহিতের মাথায় কাঁচের কোল্ড ড্রিংকের বোতল ভেঙেছেন। যখন দীপিকা কোল্ডড্রিংসটি পান করতে যাচ্ছিলেন বার বার রোহিত তাকে বাধা দেওয়ায় রেগে গিয়ে তিনি বোতলটি রোহিতের মাথায় ভেঙে ফেলেন ও তাতে রোহিতকে চোট পেতে দেখা গিয়েছিল। কিন্তু শিল্পা ও রোহিতের ভিডিওতে স্পষ্ট যে দুজনেই মজা করেই করেছেন কাজ টি।

Related Articles

Back to top button