×
বলিউডবিনোদন

হিনা খানের পরনে সুন্দর শিফন মেটালিক শাড়ি, দাম শুনলে হুঁশ উড়বে আপনার

Advertisement

টেলিভিশনের নায়িকাদের স্টাইলিশ লুক ও ড্রেসিং সেন্স নিয়ে কথা উঠলে হিনা খানের নাম সেই তালিকায় অনিবার্য। এই স্টাইলিশ অবতারের জন্যে আবারও আলোচনার পাত্রী হিনা খান।

Advertisement

এদিকে, সংস্কৃতিমনা পুত্রবধূর ভাবমূর্তি ভেঙে ভক্তদের কাছে তার বোল্ড লুক দেখিয়েছেন হিনা খান। টিভি ইন্ডাস্ট্রিতে তার অভিনয়ের অভিষেক হওয়ার পর, হিনা খান এখন বলিউডে পা বাড়াতে প্রস্তুত।

যদিও প্রতিটি পোশাক হিনা খানকে খুব ভাল মানায়, তবু সংস্কৃতিক পোশাকে তার জুড়ি মেলা কঠিন।সম্প্রতি হিনা খান তার ইনস্টাগ্রামে নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন। যেটিতে হিনাকে নীল শিফনের ধাতব শাড়ি পরে খুব গ্ল্যামারাস অবতারে দেখা গিয়েছিল।

Advertisement

ছবিতে, হিনা খানকে ইন্দো-ওয়েস্টার্ন লুকে অনুপ্রাণিত একটি রাজকীয় নীল রঙের শাড়িতে দেখা গিয়েছিল। এই শাড়িটির বিশেষত্ব হল এটি প্রি-ড্রেপড প্যাটার্নে। শাড়িটি দেখতে বেশ সাদামাটা হলেও এর মেটালিক পল্লুতে ও কোমরে থাকা পাতার নকশা শাড়িটিকে স্টাইলিশ লুক দিয়েছিল। এই ফটোশুটে হিনা খানকে এই শাড়ি পরে তার ফিগার ফ্লান্ট করতে দেখা গিয়েছিল।

হিনা খান এই শাড়ির সাথে একটি ধাতব ক্রপ ব্লাউজ পরেছিলেন, যা দেখতে একেবারে নিখুঁত লাগছিল। এই ব্লাউজটি সুন্দর নেকলাইন গঠন করেছিল, যা মানানসই পুঁতির সাথে লাগানো হয়েছিল। এই শাড়িটি ডিজাইন করেছিলেন অমিত আগরওয়াল।এই শাড়ির দাম শুনলে আপনার হুঁশ উড়ে যাবে। হ্যাঁ, ডিজাইনারের সাইটে এই শাড়িটির দাম বলা হয়েছে 1,75,000 টাকা। তবে এই শাড়ি পরে নিজের সুন্দর্যের সাহায্যে এর দাম অধিক গুণ বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button