×
জ্যোতিষ

জুন মাসে, ‘শনি’র বিপরীত গতি বিপদজনক হতে চলেছে এই রাশিগুলির উপর

Advertisement

শনি সকল গ্রহের মধ্যে ভয়ংকর ও রাগী, তার কপের শিকার হলে জীবনে নেমে আসে অনেক অমঙ্গলের চিহ্ন। শনি যখন উল্টো চক্রে ঘুরণ করেন, তখন তার প্রভাবে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয় মানুষ। উল্টো পথে হাঁটতে শনির অনেক কষ্ট হয়। শনির গতিশীলতা খুব ধীর বলে জানা যায়। এই কারণেই শনি যে কোনো রাশিতে আড়াই বছর অবস্থান করে। এই সময়ে শনি কুম্ভ রাশিতে অবস্থান করছে। ২৯শে এপ্রিল শনি রাশি পরিবর্তন করেছিল। এখন শনি গ্রহ 5ই জুন 2022-এ পিছিয়ে যাচ্ছে। শনি পুরো ১৪১ দিনের জন্য বিপরীত দিকে যাবে এবং ২৩ শে অক্টোবর গমন করবে। শনির বিপরীতমুখী হওয়ার কারণে সমস্ত রাশির চিহ্ন প্রভাবিত হবে। তবে কিছু রাশির উপর এর প্রভাব বেশি পড়বে। এই রাশিগুলি কী কী, আসুন জেনে নেওয়া যাক-

Advertisement

১) মেষ রাশি- শনির উল্টো পথে চলার জন্যে এই রাশির জাতকদের ভাগ্যকে প্রভাবিত করতে পারে। বর্তমানে রাহু এই রাশিতে বসেছে। বিপরীতমুখী শনির কারণে অশুভতা বৃদ্ধি পাবে। অর্থহানি হওয়ার সম্ভাবনাও রয়েছে।তাই আর্থিক বিষয়ে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। দাম্পত্য জীবনেও কিছু সমস্যা হতে পারে। এই সময়ে বিশেষ মনোযোগ ও কোনো কাজে একাগ্রতার প্রয়োজন।

২) কর্কট – আপনার রাশিতে শনির দশা চলছে। তাই এই পরিস্থিতিতে কর্কট রাশির জাতকদের একটু সাবধান হওয়া দরকার। এই সময়ে, অনেক কাজ নষ্ট হতে পারে। অর্থনৈতিক অবস্থারও পরিবর্তন হতে পারে। একটু সাবধানতা অবলম্বন করুন, যানবাহন ব্যবহারে বিশেষ যত্ন নিন।

Advertisement

৩) মকর – মকর রাশিতে শনির অর্ধশতক চলছে। এই সময়ে, কথা এবং অর্থের উপর বিশেষ মনোযোগ দিতে হবে। শনি বিপরীতমুখী আপনার কর্মজীবনকে প্রভাবিত করার চেষ্টা করতে পারে। কঠোর পরিশ্রম কম হতে দেবেন না। এবং নিয়ম মেনে চলুন। এই সময়ে, বসের সাথে সম্পর্কের অবনতি হতে পারে। এর পাশাপাশি আপনার রাগকেও নিয়ন্ত্রণ করতে হবে।

৪) কুম্ভ – শনি আপনার নিজের রাশিতে পাড়ি দিচ্ছে। ২৯ এপ্রিল 2022 থেকে, শনিদেব আপনার রাশিতে এসেছেন। কুম্ভ রাশিতে শনি গ্রহটি বিপরীতমুখী। অতএব, সর্বাধিক প্রভাব আপনার নিজের রাশিচক্রের উপর হতে চলেছে। এই সময়ে কোনো বিতর্কে না জড়ালেই ভালো হবে। আপনার মূলধন বিজ্ঞতার সাথে বিনিয়োগ করুন। বিবাহ ইত্যাদিতে বাধা আসতে পারে। শনিবার শনিদেবের পুজো করুন।

Related Articles

Back to top button