×
বিনোদনবলিউড

মালদ্বীপে সাহসী হয়েছেন অভিনেত্রী জেসমিন, শেয়ার করেছেন তার বিকিনি পরা পুল লুক

Advertisement

জেসমিন ভাসিন হিন্দি টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয়, পরিচিত অভিনেত্রী। তিনি টেলিভিশন জগতের অন্যতম সুন্দরী অভিনেত্রী, তা বলাই বাহুল্য। ২০১১ সালে তামিল ছবি ‘ভানাম’এর সূত্র ধরেই বড়পর্দায় ডেবিউ ঘটেছে অভিনেত্রীর। এরপর ২০১৫ সালে জি টিভির পর্দায় ‘তাশান-এ-ইশক’ দিয়েই শুরু করেছিলেন টেলিভিশন জগতের যাত্রা। ২০১৭’তে কালার্স টিভির ‘দিল সে দিল তাক’এও মুখ্য ভূমিকায় দেখা মিলেছিল তার। এছাড়াও ‘খাতরো কে খিলারী ৯’ ও ‘বিগ বস ১৪’তে প্রতিযোগী হিসেবে ছিলেন তিনি।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবেও সোশ্যাল মিডিয়ার পাতাতে কম অ্যাক্টিভ নন তিনি। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নেটনাগরিকদের সাথে। সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার্স সংখ্যা চোখে পড়ার মতো। ইনস্টাগ্রামে জেসমিনের ফলোয়ার্স ৬.৭ মিলিয়ন। তিনি বর্তমান প্রজন্মের মধ্যে যে বেশ পরিচিত, তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই। ২০১৮’তে খাতরো কে খিলারীর সূত্র ধরে অ্যালি গোনির সাথে আলাপ হয়েছিল অভিনেত্রীর। বর্তমানে একে অপরের সাথে সম্পর্কে রয়েছেন তারা।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন। সম্ভবত তার সাথে রয়েছেন তার প্রেমিকও। অভিনেত্রীর ছুটি কাটানোর বেশ কিছু মুহূর্ত উঠে এসেছে সকলের সামনে। কালো বিকিনি লুকেই মালদ্বীপে সুইমিংপুলে সময় কাটাচ্ছেন জেসমিন। সুইমিংপুলে দাঁড়িয়েই করছেন ব্রেকফাস্ট। সম্প্রতি সেই ছবিই নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে তার সেই ছুটি কাটানো মুহূর্ত ভাইরাল তার অনুরাগীদের মাঝেও। নিজেদের প্রিয় অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়েছেন তার ভক্তরাও। সম্প্রতি অভিনেত্রীর ছুটি কাটানোর মুহূর্তগুলির সূত্র ধরেই নেটিজেনদের মাঝে চর্চায় তিনি।

Related Articles

Back to top button