বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Aryan Khan: বিমানবন্দরে মদ্যপ অবস্থায় প্রকাশ্যে প্রসাব করলেন শাহরুখ খানের ছেলে! সত্যি কি তাই

গত ২রা অক্টোবর ক্রুজ পার্টি মাদক মামলায় গ্রেফতার হয়েছে শাহরুখ পুত্র আরিয়ান খান। দু’দফায় এনসিবি হেফাজতের পর টানা ২৫ দিব আর্থার জেল হেফাজতে থাকার পর দীর্ঘ শুনানির পরও মাদক মামলায় জামিন হয় আরিয়ানের। তবে এই জামিন পেতে মন্নতের রাজপুত্রকে অনেক শর্ত মানতে হয়েছে। দীর্ঘ লড়াইয়ে সাময়িক বিরতি পেয়েছেন আরিয়ান। তবে ফের খবরের কেন্দ্রবিন্দুতে শাহরুখ তনয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ভিডিও।

সেই ভিডিয়োতে দেখা যায়, এক বেসামাল মদ্যপ যুবক একটি বিমানবন্দরে চেকিং এর সময় মূত্র ত্যাগ করছে। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়োটি। এরপরেই নেট দুনিয়াতে নেটাগরিকদের একাংশের দাবি করা হয়, সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে ব্যক্তিকে মূত্র ত্যাগ করতে দেখা যাচ্ছে তিনি আর কেউ নন, বলিউডের বাদশার বড় ছেলে আরিয়ান খান। যাকে কয়েক মাস আগে নিষিদ্ধ মাদক কাণ্ডের সাথে জড়িত থাকার জন্য গ্রেপ্তার করে এনসিবি।

তবে ওই যুবককে আরিয়ানের মতো দেখতে হলেও তিনি আদপে আরিয়ান ছিলেন না। আরিয়ান খান বলে যেই ভিডিয়োটি নেট দুনিয়াতে ভাইরাল করা হচ্ছে, সেটি এখনকার নয় বরং আট বছর আগে ২০১৩ সালের। সেই সময় বিমানবন্দরের মেঝেতে মূত্র ত্যাগ করতে দেখা গিয়েছিল কানাডিয়ান অভিনেতা ব্রনসন পেলেটিয়ারকে। যিনি ‘দ্য টোয়াইলাইট সাগা’ সিনেমায় আকৃতি পরিবর্তনকারী ওয়্যারউলফের ভূমিকায় অভিনয়ের জন্য সুবিখ্যাত হয়েছিলেন। তবে, এই ঘটনাটিকে এখন শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের নামে চালানোর চেষ্টা করছে কিছু সোশ্যাল মিডিয়ার ইউজাররা।

ট্যুইটার, ফেসবুক সহ হোয়াটসঅ্যাপও ছড়িয়ে পরেছে এই ভিডিয়োটি। যদিও, এই ঘটনার সঙ্গে তাঁর কোনও যোগ নেই। কানাডিয়ান অভিনেতা ব্রনসন পেলেটিয়ারকে অনেকটাই আরিয়ানের মতো দেখতে। এই ভিডিয়োতে অনেকটা আরিয়ান খানের মতো দেখতে হলেও তেল আর জলের মধ্যে অনেকটাই পার্থক্য রয়েছে। ব্রনসন পেলেটিয়ার আর আরিয়ান খানের মধ্যে অনেকটা পার্থক্য আছে। কারণ এই ভাইরাল ভিডিওতে সহজেই চোখে ধরা যাচ্ছে উল্লেখ্য ব্যক্তিরা। কিন্তু, এরপরেও আরিয়ানকে বদনাম বা তাঁকে নিয়ে মজা করার জন্য এরকম ভুয়ো ভিডিও ছড়ানো হচ্ছে বলে দাবি শাহরুখের অনুগামীর।

Related Articles

Back to top button