বলিউডবিনোদন

Arjun Kapoor: গোবিন্দার হাত ধরেই ক্যামেরার সামনে প্রথম দাঁড়িয়েছিলেন অর্জুন, বাদ পড়েছিল তার অভিনীত দৃশ্যটুকু

বনি পুত্র অর্জুন কাপুর বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা। প্রথম জীবনে তিনি ক্যামেরার পিছনে সহ-পরিচালকের কাজ করতেন। পরে অভিনয় সম্বন্ধে সমস্ত বিষয় জানার পর তারপরেই পর্দার সামনে আবির্ভূত হন অর্জুন কাপুর। ২০১২ সালে ‘ইশাকজাদে’ ছবিতে অভিনয়ের মাধ্যমেই অভিনেতা হিসেবে বড়পর্দায় আত্মপ্রকাশ ঘটে তার। তবে শোনা যায়, ২০০৭ সালেই নাকি গোবিন্দর সাথে ক্যামেরার সামনে একটি ছোট্ট দৃশ্যতে অভিনয় করেছিলেন বনি পুত্র। ছবিটির নাম ছিল ‘সালাম-এ-ইশক’ ।

২০০৭ সালে বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক নিখিল আডবানী পরিচালিত ‘সালাম-এ-ইশক’এ সব পরিচালকের কাজ করেছিলেন অর্জুন কাপুর। সেইসময় ক্যামেরার পিছনে থাকা সত্ত্বেও গোবিন্দর সাথে একই পর্দায় কাজ করার সুযোগ পান তিনি। একবার এক সাক্ষাৎকারে অভিনেতা তার সেই প্রথম অভিনয় করার অভিজ্ঞতার কথা জানিয়েছিলেন সকলকে।

তিনি জানিয়েছিলেন, সেই ছবিতে একটি ছোট্ট দৃশ্যে অভিনয় করলেও সেটি তার কাছে খুবই সুন্দর মুহূর্ত ছিল। সেই ছবিতে গোবিন্দ ছিলেন একজন ট্যাক্সি ড্রাইভার। আর ঐ দৃশ্যে তিনি ছিলেন তার প্যাসেঞ্জার। দৃশ্য অনুযায়ী চিনি গোবিন্দর কাঁধে মাথা রেখে ঘুমিয়ে পড়বেন। আর পরে তাকে গোবিন্দা ঢাকার চেষ্টা করবেন। এই মিষ্টি দৃশ্যে অভিনয় করে বেশ উচ্ছ্বসিত ছিলেন অভিনেতা। কিন্তু সেইসময় তার অভিনীত ঐ ছোট্ট দৃশ্যটি বাদ পড়েছিল ছবি থেকে।

তিনি সেইসময় গোবিন্দর সাথে স্ক্রিন শেয়ার করতে পেরেছিলেন, এটা ভেবেই উচ্ছ্বসিত হয়েছিলেন তিনি। কিন্তু শেষপর্যন্ত সেই দৃশ্যটি বাদ পড়েছিল ছবি থেকে। ছবি থেকে দৃশ্য বাদ পড়ার কথা তিনি ভালভাবেই জানতেন। কারণ ছবির সম্পাদনার সময় তিনি উপস্থিত ছিলেন সেখানে। তবে সেই নিয়ে কোনদিনই ক্ষোভ ছিল না অভিনেতার, কারণ তিনি আগে থেকেই জানতেন সবটা। তবে তিনি জানান তিনি খুব মজা করেই কাজটা করেছিলেন। তার কথায় হিসাব মতো দেখতে গেলে তার অভিনয়ের হাতে খড়ি হয়েছে গোবিন্দার হাত ধরেই। তবে পরবর্তীকালে তিনি নায়ক হিসেবেই ‘ইশাকজাদে’ ছবির মাধ্যমে প্রথম বড়পর্দায় আত্মপ্রকাশ করেন।

Related Articles

Back to top button