ভাইরাল & ভিডিও

Viral: সম্পুর্ন খালি গলায় ‘সত্যম শিবম সুন্দরাম’ গানটি অসাধারণভাবে গাইলেন এক মহিলা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আজকালকার যুগে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। অবসরের সময় বেশিরভাগ মানুষ চোখ রাখেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সোশ্যাল মিডিয়াও হতাশ করেনা তার নেটিজেনদের। প্রতিদিন হাজির থাকে একাধিক নতুন নতুন ভাইরাল ভিডিও নিয়ে। যার মধ্যে কিছু কিছু ভিডিও সত্যিই অবাক করে দেয় নেটনাগরিকদের। সম্প্রতি এক মহিলার কন্ঠে ভাইরাল হয়েছে ‘সত্যম শিবম সুন্দরাম’এর টাইটেল ট্রাকটি, যা শুনে মুগ্ধ হয়েছেন নেটিজেনদের অধিকাংশ।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক মাঝ বয়সী মহিলা একটি ছোট্ট স্টুডিওর মধ্যে একটি মাইক নিয়ে ‘সত্যম শিবম সুন্দরাম’ গানটি অসাধারণভাবে সুরে সুর মিলিয়ে গাইছেন। আর এই দৃশ্যটি কোন এক ব্যক্তি নিজের ফোনের ক্যামেরায় রেকর্ড করে, তা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। যা শেয়ার হতে না হতেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নেটিজেনদের মাঝে। তার কণ্ঠে এই গান শুনে নেটিজেনদের অধিকাংশ প্রশংসায় ভরিয়েছেন তাকে।

ভিডিওটিতে দেখা গিয়েছে তার পিছনে একটি কাচের দেওয়াল ছিল। আর সেই কাঁচের দেওয়ালের পিছনে দাঁড়িয়ে পড়েছিলেন বেশ কয়েকজন পথচলতি মানুষ। তার গান না শুনলে বিশ্বাস হবে না তিনি কি অদ্ভুত সুন্দরভাবে গানটি গেয়ে শুনিয়েছেন সকলকে। ঠিক সময়ে প্রশিক্ষণ পেলে হয়তো আজ তিনি আরও দক্ষ গায়িকা হতেন, এমন মনে করছেন অনেকেই। ইনস্টাগ্রামের একটি পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। এই ভিডিওটির উপরে লেখা রয়েছে, “এনার কন্ঠস্বর আপনাকে অবাক করবে”। ইতিমধ্যেই এই ভিডিও পছন্দ করেছেন বহু মানুষ, ভিউজও হয়েছে প্রচুর। তবে এমন ভিডিও এই প্রথম নয় এর আগেও বহুবার সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়েছে। সম্প্রতি এই মহিলার গানের ভিডিও অবাক করেছে অনেকেই।

Related Articles

Back to top button