বলিউডবিনোদন

Shah Rukh-Salman: শাহরুখ পুত্রের জন্য সমস্যায় বলিউডের দুই খান! পিছিয়ে গেল বাদশাহ ও ভাইজানের ছবির শুটিং

চলতি বছরের ২’রা অক্টোবর মাদককাণ্ডে এনসিবির হাতে গ্রেফতার হয়েছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান। প্রায় এক মাস জেল হেফাজতে ছিলেন তিনি। আরিয়ানের গ্রেফতার হওয়ার সময়ে শাহরুখ খান ‘পাঠান’এর শুটিংয়ে ছিলেন। ছেলের গ্রেফতার হওয়ার খবর শুনেই তড়িঘড়ি চলে আসেন অভিনেতা। পরে ২ মাসের জন্য বিরতি নিয়েছিলেন তিনি। গত সপ্তাহে একটি বিজ্ঞাপনের হাত ধরেই তার আবার দেখা মিলেছে পর্দায়। তবে আরিয়ানের জন্যই আবারো সমস্যায় পড়েছেন শাহরুখ খান ও সালমান খান।

কদিন আগেই শোনা গিয়েছিল নতুন বছরের শুরুতেই সালমান ও শাহরুখ একইসাথে ‘টাইগার ৩’এর শুটিং শুরু করবেন। তবে তারই মাঝে আরিয়ান মাদককাণ্ডে গ্রেফতার হওয়ায় সমস্ত সিডিউল পাল্টে গিয়েছে অভিনেতাদের। তবে সম্প্রতি জানা গেছে, এখনই বলিউডের বাদশাহ ‘টাইগার ৩’এর শুটিং এ হাত দেবেন না। ‘পাঠান’এর শুটিংই আগে শুরু করবেন শাহরুখ খান।

২ মাসের লম্বা বিরতির পর গত সপ্তাহে একটি বিজ্ঞাপনের হাত ধরে আবারো কাজে ফিরেছেন শাহরুখ। সেই বিজ্ঞাপনের শুটিং সেট ছিল কড়া নিরাপত্তায় ঘেরা। এদিন এই বিজ্ঞাপনের শুটিং সেটে শাহরুখ খান বিকেল ৪.৩০ নাগাদ পৌঁছেছিলেন। আপাতত জানা গিয়েছে, ‘পাঠান’এর কাজী আগে শুরু করবেন তিনি।

নতুন বছরের শুরুতে ‘পাঠান’এর পরে ফেব্রুয়ারি মাসে সালমান খানের সাথে শুরু করবেন ‘টাইগার ৩’এর শুটিং। ‘টাইগার ৩’এর পাশাপাশি বলিউডের কিং খানের নিজের প্রডাকশনের ছবি ‘আটলি’র শুটিংও স্থগিত রয়েছে এই মুহূর্তে।

উল্লেখ্য আপাতত শাহরুখ খানের ছেলে আরিয়ান খান শর্তসাপেক্ষে জামিনে রয়েছেন। জমা রাখা হয়েছে তার পাসপোর্টও। এই মুহূর্তে দেশের বাইরে যাওয়ার অনুমতি নেই আরিয়ান খানের। এমনকি মুম্বাইয়ের বাইরে যেতে গেলেও এনসিবির কাজ থেকে অনুমতি নিতে হবে তাকে। এমসিবি অনুমতি দিলে তবেই তিনি বাইরে যেতে পারবেন, নয়তো নয়।

Related Articles

Back to top button