বলিউডবিনোদন

Anil Kapoor: ৬৫ হলেও নিজের ফিটনেসে গোল দিচ্ছেন সুপারস্টার অনিল! হার মানবে অমিত শাহ থেকে নীতিন গডকরি

৬০-এর কোটা পেরিয়ে গেলেও বলিউডের হ্যান্ডসাম হাঙ্কের তালিকায় সর্বদাই বিরাজমান এই প্রতিভাবান অভিনেতা। হ্যাঁ ঠিক ধরেছেন আমি অভিনেতা অনিল কাপুরের কথা বলছি। ২৪ অক্টোবর ৬৪ থেকে ৬৫ তে পা দিলেন বলিউডের এভারগ্রিণ অভিনেতা অনিল কাপুর। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তার প্রমাণ বারেবারে দিয়েই চলেছেন এই সুপারস্টার। এই ফিটনেস ফ্রিক অভিনেতার রূপের ছটায় কাত বহু রমণী ভক্তরা। বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের নায়ক হিসেবে বারবার অনিল কাপুরকে দেখা গিয়েছে।

নাতি নাতনির দাদু হওয়ার বয়সে এখনো বলিউডে বহু তরুণ অভিনেতা অভিনেত্রীদের তিনি টক্কর দিচ্ছেন তিনি। এই বয়সে এসেও নিজের ফিটনেস নিয়ে খুব সচেতন তিনি। জানলে অবাক হবেন, রাজনৈতিক জগতের একাধিক নামী নেতামন্ত্রীরাও অনিলের থেকে বয়সে অনেকটাই ছোট অথচ দুজনকে পাশে রাখলে তা দেখে বোঝার জো নেই। এই তালিকায় নাম রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে নীতিন গডকরিরও।

১. অমিত শাহ– দেশের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলিউড সুপারস্টার অনিল কাপুরের তুলনায় অনেকটাই ছোট। তবে দুজনকে পাশাপাশি দেখলে তা বোঝার উপায় নেই। আদপে অমিত শাহ অনিল কাপুরের থেকে বয়সে আট বছরের ছোট!

২.নীতিন গডকরি- দেশের কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গডকরিও বয়সের দিক থেকে বেশ ছোট অনিলেএ থেকে। অনিলের থেকে প্রায় দু বছরের ছোট এই জনপ্রিয় রাজনৈতিক নেতা।

৩.জে পি নাড্ডা–এই তালিকায় থেকে বাদ পড়েনি বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডারও। অনিল কাপুরের তুলনায় তিনি চার বছরের ছোট। তবে দেখলে তা বোঝার উপায় নেই।

৪.নরেন্দ্র সিং তোমর– অনিল কাপুরের থেকে প্রায় ছয় বছরের ছোট দেশের কেন্দ্রীয় কৃষি মন্ত্রী।

৫.মনোজ সিনহা– শুধু দেশের কেন্দ্রীয় সরকারের মন্ত্রীরাই অনিলের থেকে ছোট নন। জম্মু ও কাশ্মীরের রাজ‍্যপালও অনিল কাপুরের থেকে তিন বছরের ছোট।

৬.শিবরাজ সিং চৌহান– মধ‍্য প্রদেশের মুখ‍্যমন্ত্রী হলেন শিবরাজ। অনিল তাঁর থেকে প্রায় তিন বছরের বড়।

প্রসঙ্গত, আগামীতে ‘যুগ যুগ জিও’ ছবিতে দেখা যাবে অনিল কাপুরকে। এই ছবির হাত ধরেই দীর্ঘ বেশ কিছি বছর পর আবার বলিউডে ‘কামব‍্যাক’ করছেন নীতু কাপুর। এছাড়াও এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন বরুণ ধাওয়ান ও কিয়ারা আডবানী। আগামী বছর ২৪ জুন মুক্তি পেতে চলেছে এই নতুন ছবি।

 

Related Articles

Back to top button