টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Sean Banerjee: মন ফাগুনের সাথে এবার স্বল্প দৈর্ঘের ছবিতে অভিনয় করবেন শন!



বাঙালি মহিলাদের হার্টথ্রব অভিনেতা শন ব্যানার্জি। ‘দুর্গা সহায়’ সিনেমাতে একটা ছোয় চরিত্রে অভিনয় করেন। তবে স্টার জলসার  ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিক দিয়ে টেলিভিশন অভিনয় জগতে অভিনেতা দিয়ে কেরিয়ার শুরু। খুব স্বল্প সময়ে নিজের অভিনয় দিয়ে বাঙালি দর্শকের খুব প্রিয় পাত্র হয়ে উঠতেন। শনের আরো একটা পরিচয় আছে তিনি কিংবদন্তি অভিনেত্রী, সুপ্রিয়া দেবীর নাতি।

কিন্তু সুপ্রিয়া দেবীর নাতি হয়ে প্রথম দিকে তিনি একফোঁটা বাংলা বলতে পারতেননা। কারণ ছোটবেলা থেকেই তিনি বড় হয়েছেন নৈনিতালে। সেখানকার স্কুলে পড়াশোনা করেছেন। স্কুলিং এ বাংলা পাঠ্য বিষয়বস্তুতে ছিলেননা। বাংলার সঙ্গে তাঁর নাড়ির টান থাকাতে কলকাতাতে খুব স্বল্প সময়ে বাংলা শেখেন। তবে শন স্টার জলসার ‘এখানে আকাশ নীল ধারাবাহিকের উজান চ্যটার্জির চরিত্রে অভিনয় করে সকল নারীর বং ক্রাশ হয়ে উঠেছেন।

বর্তমানে এই মুহূর্তে শন স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিক নিয়ে বেশ ব্যস্ত আছেন। তবে এর মাঝে একটি শর্ট ফিল্মে অভিনয় করলেন। এই স্বল্প দৈর্ঘের সিনেমাটি পরিচালনা করছেন অবন্তী চক্রবর্তী। শন ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন ঋতব্রত মুখোপাধ্যায়। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি। তবে চুক্তিবদ্ধ থাকার কারণে এই সিনেমা সংক্রান্ত বেশী কিছু এই মুহূর্তে জানাতে পারেননি অভিনেতা। 

উল্লেখ্য, শন কিছুদিন আগে বড় পর্দাতে কাজ সারেন। স্প্যানিস ছবি ‘জুলিয়াজ আইস’ থেকে অনুপ্রাণিত ‘অন্তর্দৃষ্টি’ছবির মাধ্যমে বড় পর্দায় ফের অভিনয় করছেন শন ব্যানার্জি। এই ছবিতে তাঁকে প্রথম দেখা যাবে  ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে। শ্যুটিং শেষের পর এখন চলছে এই রিভেঞ্জ থ্রিলারধর্মী ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। এই ছবিতে প্রথমবার শনকে নেতিবাচক একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতাকে। 

এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, এই সময় তিনি মন ফাগুনে ঋষিরাজ চরিত্র নিয়ে খুবই ব্যস্ত আছেন। তবে এই ধারাবাহিক থেকে একটু সময় পেলে আরও নতুন চমক তিনি দেবেন দর্শকদের। তিনি আরো জানালেন, এই সময় তিনিপ্রচুর অফার পাচ্ছেন। কিন্তু সেগুলোকে হ্যাঁ করতে পারছেননা ‘মন ফাগুন’ -র শিডিউলের জন্য। তবে একটু কাজের ব্যস্ততা কমলেই আরও বিভিন্ন কাজ তিনি করবেন। তিনি আরো যোগ করে বললেন, তাঁর কাছে যে কোনও গল্পের স্ক্রিপ্ট খুব গুরুত্বপূর্ণ। যে কোনও চরিত্র করার সময় তিনি আগে দেখি গল্পটা কেমন? চরিত্রটা কতটা শক্তিশালী? তাই যে কোনও কাজের অফার পেলে সেটা নিয়ে আগে রিসার্চ করে, তারপরেই হ্যাঁ বলেন। তবে উজানের মতো ঋষিরাজ ও সমান ভালোবাসা পাচ্ছে দর্শকদের কাছে।

Related Articles

Back to top button