বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Arunita-Pawandeep: সকলের সামনে পবনদীপকে ‘বদমেজাজি’ বললেন অরুণিতা! তুমুল ভাইরাল ভিডিও



সদ্য ইন্ডিয়ান আইডল ১২-র সফর শেষ হয়েছে। দর্শকের ভালোবাসায় ইন্ডিয়ান আইডল ১২’-র বিজেতা হিসেবে ১৫ অগস্ট সামনে এসেছে পবনদীপ রাজনের নাম। আর তাঁর বিশেষ বন্ধু অরুণিতা কাঞ্জিলাল রয়েছেন দ্বিতীয় পজিশনে। তবে অরুণিতার দ্বিতীয় হওয়া অনেকেই মেনে নিতে পারেননি। অনেকের মতামত, প্রথম হওয়ার কথা অরুণিতার। তবে এই তরুণ গায়িকার এক্ষেত্রে কোনো ক্ষোভ নেই। বরং বিশেষ বন্ধুর প্রথম হওয়াতে বেশি খুশি অরুণিতা।

এই শো-এর শুরু থেকেই পবনদীপ-অরুণিতার প্রেম কাহিনি বার বার তুলে ধরেছেন চ্যালেন কর্তৃপক্ষ। তবে অনেকেই মনে করেন এটা শোয়ের টিআরপি বাড়ানোর জন্য এই পদক্ষেপ নেন চ্যানেল কর্তৃপক্ষ। অবশ্য এই শো শেষের পর পবনদীপ-অরুণিতাও জানিয়েছেন, তাঁরা কেবলই ভালো বন্ধু। তবে এর মাঝেই নতুন গুঞ্জন শোনা যায়, এই দুই প্রতিযোগী নাকি মুম্বইতে একসঙ্গে পাকাপাকি প্রতিবেশী হিসেবে থাকবেন, কেদারনাথ ঘুরতে যাবেন। এই একাধিক তথ্য ঘোরাফেরা করেছিল নেট-দুনিয়ায়। যদিও এক সংবাদমাধ্যমে এই দুটি ঘটনা সত্যি বলে মেনে নিয়েছেন পবনদীপ।

এই চর্চিত দুই বিশেষ বন্ধুর মাখোমাখো বন্ধুত্বের মাঝে আচমকাই মান অভিমানের পালা চলছে।সম্প্রতি মুম্বইয়ে অনুষ্ঠিত এক ইভেন্টে যোগ দিয়েছিলেন এই দুই তরুণ তারকা। আর সেখানেই অরুণিতার মুখে নিজের সম্পর্কে একটি কথা শুনে একটু বিরক্ত হন পবনদীপ। আসল ব্যপার হল ওই অনুষ্ঠান্স সঞ্চালক মশাই প্রশ্ন রেখেছিলেন, ইন্ডিয়ান আইডল সকল প্রতিযোগিদের মধ্যে বেশি বদ মেজাজি কে? বেশি সময় নষ্ট না করেই সাথে সাথে অরুণিতা পবনদীপের দিকে আঙুল তুলে বলেন, এই যো ইনি… পবনদীপ একটু শর্ট টেম্পারড আছে’।

এরপরই পবনদীপ একটু অভিমান করে অরুণিতাকে পালটা প্রশ্ন করেন, ‘কী করে জানলে তুমি?’ তখনই অরুণিতা নিজের যুক্তিসাপেক্ষে বলেন, ‘কখন কখনও এক-দু সেকেন্ডের জন্য ও স্র মেজাজ হারায়…. তবে এটা ও বুঝবে না। কারণ তাঁর বাবা মা বলেন তিনিও নাকি বদমেজাজি, সেটা তিনি বুঝতে পারেননা। ও বুঝবে না’।  পবনদীপের এই প্রশ্নের যথাযথ উত্তর দেন অরুণিতা। তবে পুরোটাই মজার ছলে। এদের এই দুষ্টু মিষ্টি কথোপকথন বেশ ভাইরাল নেট দিনিয়াতে।

উল্লেখ্য,এই চর্চিত প্রেমিক জুটি শো চলাকালীন হিমেশ রেশামিয়ার অ্যালবামে দু’টি গানে প্লেব্যাক করে ফেলেছেন। আর দুজনের গান দর্শকের মন কেড়েছে। আপাতত বলিউডে নিজেদের প্রতিষ্ঠিত করতে বদ্ধপরিকর দু’জনেই। আর এই দুই জনের অনুগামীরা এদের একটি মিষ্টি নামকরণ দেন। এদের ভালোবেসে নাম অরুদীপ। অনুগামীরা চান পবনদীপ আর অরুণিতার মাঝে প্রেম-সম্পর্ক যেন সত্যি হয়। এরা দুজন সত্যি প্রেমিক প্রেমিকা কিনা তা সময়ে বলবে।

Related Articles

Back to top button