ভাইরাল & ভিডিও

Sapna Dance: দর্শকদের বিস্মিত করেছে স্বপ্না চৌধুরীর এই সাহসী ডান্স, রইল ঘাম ঝরানো ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিগত বেশ কয়েক বছর ধরে অনুরাগীদের সাথে সংযুক্ত রয়েছেন স্বপ্না চৌধুরী।

×
Advertisement

বেশ কয়েক মাস ধরে ইন্টারনেটে ঝড় তুলছে হরিয়ানার হরিয়ানভি ডান্সাররা। তাদের সাহসী ডান্সের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসতেই রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে। এমনকি তাদের ডান্স দেখে রাতের ঘুম উড়ছে তরুণদের। ৮ থেকে ৮০ প্রত্যেকেই হরিয়ানভি নৃত্যশিল্পীদের ডান্স দেখতে লাইন দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। যদি হরিয়ানভি নৃত্য শিল্পীদের কথা বলি, তবে স্বপ্না চৌধুরী একছত্র অধিপত্য বিস্তার করছেন এই ইন্ডাস্ট্রিতে। বিগত এক দশকেরও বেশি সময় ধরে নিজের হট পারফরমেন্স দিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছেন তিনি।

Advertisements
Advertisement

বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন।

Advertisements

সম্প্রতি স্বপ্না চৌধুরীর নতুন একটি গান সোশ্যাল মিডিয়ার নজরে এসেছে। যা দেখে ছোট থেকে বুড়ো সবাই হৃদয় দিয়ে ফেলছেন স্বপ্না চৌধুরীকে। ‘মেরা কে নাপেগা ভরতার’ শীর্ষক গানে স্বপ্না চৌধুরীর হট পারফরমেন্স মুগ্ধ করেছে নেটিজেনদের।আমরা আপনাদের জানিয়ে রাখি, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিগত বেশ কয়েক বছর ধরে অনুরাগীদের সাথে সংযুক্ত রয়েছেন স্বপ্না চৌধুরী। আর সেই কারণে তার ভক্তরা নতুন ভিডিওর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button