বিনোদনভোজপুরি

Bhojpuri: আম্রপালিকে খাটে ফেলে হরদম রোমান্স করলেন নিরহুয়া, ভিডিও দেখে তীব্র শীতেও ঘেমে উঠবেন

ইতিপূর্বে বহুবার ভোজপুরির এই জনপ্রিয় জুটি নিজেদের বোল্ড পারফরমেন্সের কারনে সংবাদ শিরোনামে জায়গা পেয়েছেন।

×
Advertisement

সোশ্যাল মিডিয়া মাধ্যমে আজকের দিনে যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে, সেটি হল হট ডান্সের ভিডিও। অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি ভারতীয় তরুণীদের সাহসী ডান্সের ভিডিওগুলি আজকের দিনে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে ভোজপুরি গানে পারফরম্যান্স করে বেশিরভাগ যুবক-যুবতীরা জায়গা করে নিচ্ছে সংবাদ শিরোনামে।

Advertisements
Advertisement

যদি ভোজপুরি গানের কথা বলি, তবে এই ইন্ডাস্ট্রির সেরা জুটি হিসেবে ধরা হয় নিরহুয়া এবং আম্রপালিকে। এই দুজনের জুটিতে একাধিক বোল্ড পারফরমেন্সের ভিডিও রাতারাতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আপনারা জানলে অবাক হবেন, আম্রপালি এবং নিরহুয়া একসাথে ৩০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। পাশাপাশি ১০০টির বেশি অ্যালবাম গানে পারফরমেন্স করেছেন একত্রে।

Advertisements

ইতিপূর্বে বহুবার ভোজপুরির এই জনপ্রিয় জুটি নিজেদের বোল্ড পারফরমেন্সের কারনে সংবাদ শিরোনামে জায়গা পেয়েছেন। যেখানে তাদেরকে এড করতে একাধিক হট দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। আপনারা জানলে অবাক হবেন, ইন্টারনেট পাড়ায় এই জুটির কয়েক কোটি ফলোয়ার্স রয়েছে। যারা নিয়মিত আম্রপালি-নিরহুয়ার রোমান্স উপভোগ করে থাকেন।

Advertisements
Advertisement

বর্তমানে ভোজপুরির এই জনপ্রিয় জুটির একটি গান রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দুজনকেই ব্ল্যাক ড্রেসে উদ্দাম রোমান্স করতে দেখা গেছে। “জাদা লাগে বড় কাদা” গানটিতে বদ্ধ ঘরে খাটের উপর আম্রপালির সাথে একাধিক উষ্ণ দৃশ্য সৃষ্টি করতে দেখা গেছে। বদ্ধ ঘরে তাদের হট সিন গুলো দেখে তীব্র শীতের মধ্যেও ঘামতে শুরু করেছেন নেটিজেনরা। আপনিও যদি উষ্ণতা অনুভব করতে চান, তবে নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে আসুন ভিডিওটি।

Related Articles

Back to top button