ভাইরাল & ভিডিও

পরল উলুধ্বনি, গোটা গ্রামবাসীর সামনে ‘বাদামকাকু’কে মালা পরালেন স্যান্ডি সাহা, ভাইরাল নেটদুনিয়ায়

ইউটিউবে কন্টেন্ট বানানোর জন্য স্যান্ডি সাহা বরাবর চর্চায় এসেছেন। ‘কাদা কাদা’ থেকে হঠাৎ করেই জনপ্রিয় হয়ে যান তিনি। এখন স্যান্ডি প্রায় সময় খবরের শিরোনামে উঠে আসেন। আবারো স্যান্ডি প্রচারের আলোয়। এরই মধ্যে স্যান্ডি তার নতুন পরিচয় বানিয়ে নিয়েছেন। হয়ে উঠেছেন কাকিমা। কিন্তু কাকে বিয়ে করলেন স্যান্ডি?

কিছুদিন আগে অভিনেতা যশ দাশগুপ্ত’কে বিয়ে করেন স্যান্ডি। হয়ে ওঠেন যশের পত্নী। কিন্তু, এবার তিনি আর যশ পত্নী নন। এবার স্যান্ডি কাকিমা। নিজেকে কাকিমা বলেই পরিচয় দিয়েছেন। তাও শুধু কাকিমা নয়, বাদাম কাকিমা।

আরো পড়ুন :  Sourav Ganguly: দাদার ভাইরাল ইনস্টারিল, 'পিলু'র আহিরের সাথেই বানালেন ভিডিও

বিয়ের দিন স্যান্ডির পরনে ছিল নীল নাইটি। বাদাম কাকুকে বিয়ে করেছে স্যান্ডি সাহা। এদিন, ভুবন বাদ্যকরের সঙ্গে একটি ছবি পোস্ট করে ফেসবুকের দেওয়ালে স্যান্ডি(Sandy Saha) লেখেন- ‘আজ থেকে আমি তোমাদের বাদাম কাকিমা, এখন থেকেই বুবু কাচা বাদাম আমার কাছেই পাবে’। কে এই বাদাম কাকু?

আরো পড়ুন :  রিয়েল লাইফে খালি গলায় গান গাইলেন তিয়াসা, প্রতিক্রিয়া দিলেন ভক্তরা

বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা হলেন ভুবন বাদ্যকর। ইনি বাদাম বিক্রি করেন ঘুরে ঘুরে। দিনে তার উপার্জন ২০০ থেকে ২৫০ টাকা। বিগত ১০ বছর ধরে তিনি ঘুরে ঘুরে গান গেয়ে বাদাম বিক্রি করেন। এক ব্যাক্তি তার গানের ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, এরপরেই ভাইরাল হয় ভিডিও। ইতিমধ্যেই তাঁর ‘বাদাম বাদাম’ গানটি শুনে ফেলেছেন লক্ষাধিক শ্রোতা। এদিন, বাদাম কাকু-কে বিয়ের ঘোষণা করার পাশাপাশি স্যান্ডি জানিয়েছেন, নিজের ‘সামর্থ্য মত সাহায্যও’ ভুবন বাদ্যিকরকে করেছেন তিনি।

আরো পড়ুন :  দাঁতের ব্যাথা থেকে মুক্তি পেতে ব্যবহার করুন এই গাছের পাতা!

Related Articles

Back to top button