×
বিনোদনবলিউড

কালো পোশাকে দর্শক মনে ঝড় তুললেন শচীন কন্যা, ভাইরাল ভিডিও

এই ভিডিওটিতে তাকে দেখা গেছে কালো ড্রেস পরে রেস্টুরেন্ট থেকে বেরিয়ে আসতে

Advertisement

এই মুহূর্তে ভারতের সবথেকে বড় ক্রিকেটারদের মধ্যে একজন হলেন শচীন তেন্ডুলকর। তার ব্যাটিং কে পছন্দ করেন না, এরকম মানুষ কোনদিন খুঁজেই পাওয়া যাবে না। তিনি ভারতের সবথেকে ভালো ব্যাটসম্যান হিসেবে বহুদিন ধরে চিহ্নিত। একটা সময় এমন ছিল যখন শচীন তেন্ডুলকর এর থেকে ভালো খেলোয়ার পুরো বিশ্বে ছিল না। সেই সময় শুধুমাত্র সচিন তেন্ডুলকরের চর্চা চলত সারাবিশ্বে। এই মুহূর্তে শচীন টেন্ডুলকারের কাছে কোন জিনিসের কমতি নেই। তিনি প্রচুর সম্পত্তির মালিক। তার কন্যা সারা তেন্দুলকার কিন্তু একই ভাবে জনপ্রিয় সারা বিশ্বে। সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

Advertisement

আসলে এই ভিডিওতে সারা একটি ব্ল্যাক ড্রেস পরেছেন। এই ড্রেস পরে তাকে দারুন দেখাচ্ছে। তার সাথেই তার নিউড মেকআপ পুরো লুক একেবারে পাল্টে দিয়েছেন। এই ভিডিওতে তাকে অত্যন্ত গ্ল্যামারাস লাগছে। এই ভিডিওতে সারা নিজের হাতে একটি মোবাইল এবং একটি ব্যাগ ক্যারি করছিলেন। তারপর তিনি সেই ব্যাগ এবং মোবাইল নিয়ে সরাসরি গাড়িতে উঠে পড়লেন।

এই ভিডিওতে তার সুন্দর স্মাইল পুরো ভিডিওটির একেবারে মর্যাদা পাল্টে দিয়েছে। এই ভিডিওতে তাকে খুবই সুন্দর দেখাচ্ছে তার মিষ্টি হাসির জন্য। এই ভিডিওতে সকলেই কমেন্টের বন্যা বইয়ে দিয়েছে। এই ভিডিওতে সারা টেন্ডুলকারের ভক্তরা তাকে কমপ্লিমেন্ট দিয়েছেন তার লুকের জন্য। ইনস্টাগ্রামে তার এই ভিডিওটি বেশ জনপ্রিয় এই মুহূর্তে।

Advertisement

Related Articles

Back to top button