×
বিনোদনবলিউড

শুটিং সেটেই ব্রেকাপ সলমান-ঐশ্বর্যর! এই সম্পর্ক অভিনেত্রীর কাছে বাজে স্বপ্নের সমান

Advertisement

ঐশ্বর্য রাই বচ্চন ও সালমান খান দুজনেই বলিউড ইন্ডাস্ট্রির নব্বইয়ের দশকের অন্যতম দুই নক্ষত্র। একটা সময় পরপর হিট ছবি নিজের দর্শকদের উপহার দিয়ে গেছেন এনারা। বর্তমানেও যে যার নিজের মতন করে নিজেদের দাপট বজায় রেখেছেন ইন্ডাস্ট্রিতে। তবে একটা সময় ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত জুটি ছিলেন সালমান-ঐশ্বর্য। তবে সেই সম্পর্ক অভিনেত্রীর কাছে বাজে স্বপ্নের থেকে কম কিছু ছিলনা, তা এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি তাদের সম্পর্ককে ঘিরেই একটি পুরনো ঘটনা উঠে এসেছে প্রকাশ্যে।

Advertisement

কোন না কোন কারণে প্রায়ই মিডিয়াতে চর্চায় থাকতে দেখা যায় এই দুই তারকাকে। একটা সময় নিজেদের সম্পর্ক নিয়ে প্রায়ই চর্চায় থাকতেন তারা। সম্পর্কে থাকাকালীন একাধিক ঘটনাও ঘটিয়েছেন এই দুই তারকা। শোনা যায়, সালমান খানের অত্যধিক নারীসঙ্গই ছিল তাদের ব্রেকাপের মূল কারণ। তাদের বিচ্ছেদও ছিল সিনেমার মতোই নাটকীয় ভঙ্গিতে। সম্প্রতি সেই ঘটনাই আবার উঠে এসেছে সকলের সামনে।

‘হাম দিল দে চুকে সানাম’ ছবিতে অভিনয়ের সময় থেকেই তাদের মাঝে ঘনিষ্ঠতা বাড়তে শুরু করেছিল। পরবর্তীকালে সম্পর্কে জড়িয়ে পড়েন তারা। তবে মিডিয়ার সামনে নিজেদের সম্পর্ক নিয়ে সেভাবে কোনদিনই কথা বলতে শোনা যায়নি তাদের। তবে তারকাদের জীবনের সবটাই সামনে এসে যায় মিডিয়ার। শোনা যায়, ‘চালতে চালতে’ ছবির শুটিং সেটেই তাদের বিচ্ছেদ ঘটেছিল নাটকীয় ভঙ্গিতে। এই ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল রানী মুখার্জ্জীকে। তবে প্রথমে এই ছবিতে রানী মুখার্জ্জীর জায়গায় কাস্ট করা হয়েছিল ঐশ্বর্য রাই বচ্চনকে। ছবির শুটিং সেটে ঝামেলার জন্যই তাকে বাদ দিয়ে দেওয়া হয়েছিল এই ছবি থেকে।

Advertisement

শুটিং চলাকালীন একদিন শুটিং সেটে এসে হাজির হয়েছিলেন বলিউডের ভাইজান। সেখানেই ঐশ্বর্য রাই বচ্চনের সাথে তুমুল বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন অভিনেতা। তাদের থামাতে গিয়ে বলিউডের কিং খানের সাথেও ঝামেলায় জড়িয়ে পড়েন সালমান খান। শুটিং সেটে এমন কাণ্ড ঘটানোর পরেই এই ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয় ঐশ্বর্য রাই বচ্চনকে। পরে তার জায়গায় কাস্ট করা হয় রানী মুখার্জ্জীকে। বক্সঅফিসে সেই ছবি হিটও করেছিল, তা আর বলে দেওয়ার অপেক্ষা রাখে না।

এই ছবি থেকে বাদ পড়ার পরেই অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি ভবিষ্যতে আর কোনোদিনই সালমান খানের সাথে স্ক্রিন শেয়ার করবেন না। নিজের এবং নিজের পরিবারের সম্মানের কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তিনি এও জানিয়েছিলেন, অভিনেতার সাথে সম্পর্কটা তার কাছে বাজে স্বপ্নের থেকে কম কিছু নয়।

এমনকি একবার এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে এও বলতে শোনা গিয়েছিল যে, সালমান খান সম্পর্কে থাকাকালীন তার উপর রীতিমতো অত্যাচার করতেন। একাধিকবার গায়েও হাত তুলেছেন অভিনেত্রীর। সেই মারের দাগ ঢাকার জন্য মেকাপ পর্যন্ত ব্যবহার করতে হতো অভিনেত্রীকে। সালমান খানের সাথে সম্পর্কে যাওয়া তার জীবনের সবথেকে বড় ভুল সিদ্ধান্ত ছিল, তা নিজের কথাবার্তার মাধ্যমেই বারবার বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী।

বর্তমানে তিনি সুখী দাম্পত্য জীবন অতিবাহিত করছেন অভিষেক বচ্চনের সাথেই। বচ্চন পরিবারের পুত্রবধূ তিনি। বর্তমানে নিজের মেয়ে আরাধ্যা ও পরিবারের সাথেই বেশিরভাগ সময়টা কাটিয়ে থাকেন অভিনেত্রী, তার ঝলক মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই।

Related Articles

Back to top button