বিনোদন

Web Series: যৌবনের তাড়নায় প্রক্তন প্রেমিকের সঙ্গে শারীরিক খেলায় মাতলেন যুবতী, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

বর্তমানে আবেগময় ওয়েব সিরিজের প্রতি মানুষের আকর্ষণ দেখে প্রতিটি অ্যাপ্লিকেশনের হাতিয়ার হয়ে উঠেছে এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

Advertisement

Advertisement

করোনা মহামারির প্রকোপ দূর হলেও ওয়েব সিরিজের চাহিদা বর্তমান সমাজে মোটেও কমেনি। বরং এই সমস্ত মিডিয়া পড়ায় রিলিজ হওয়া উষ্ণ এবং অ্যাডাল্ট ওয়েব সিরিজ গুলো দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন নেটিজেনরা। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, ডিজিটাল মার্কেটে সাহসী ওয়েব সিরিজের পাশাপাশি থ্রিলার এবং হাসির ওয়েব সিরিজ করা হয়। তবে সাধারণ দর্শকরা যৌনতায় ভরপুর ওয়েব সিরিজ গুলি দেখতে বেশি পছন্দ করেন।

Advertisement

বর্তমানে আবেগময় ওয়েব সিরিজের প্রতি মানুষের আকর্ষণ দেখে প্রতিটি অ্যাপ্লিকেশনের হাতিয়ার হয়ে উঠেছে এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ। আর এই সমস্ত ঘাম ঝরানো ওয়েব সিরিজ রিলিজ করে বিগত বেশ কয়েক মাস ধরে আলোচনা শীর্ষে রয়েছে “প্রাইম শর্ট”, “উল্লু”, “এমএক্স প্লেয়ার”-এর মত অ্যাপ্লিকেশন। আমরা আপনাদের বলে রাখি, বিগত কয়েক বছর ধরে এই সমস্ত ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা হয়েছে একের পর এক সাহসী ওয়েব সিরিজ।

Advertisement

তবে এবার ধারাবাহিক কোন ওটিটি প্ল্যাটফর্ম নয়, যৌ*তায় ভরা ওয়েব সিরিজ রিলিজ করা হয়েছে Ratri App-এ। “Shades of Love” নামের ওয়েব সিরিজের ট্রেলার মূলত পূর্ণ বয়স্ক যুবকদের জন্য রিলিজ করা হয়েছে। ওয়েব সিরিজের ট্রেলারে দেখা যাচ্ছে, গভীর রাত্রে প্রাক্তন প্রেমিক-প্রেমিকা শুয়ে আছেন এবং তারা প্রেম আলাপ করছেন। আমরা আপনাদের বলি, কয়েক মিনিটের ওই ট্রেলার ইতিমধ্যে উত্তেজিত করে তুলেছে নেটিজেনদের। বারবার সোশ্যাল মিডিয়ায় দেখা হচ্ছে কয়েক মিনিটের ওই ভিডিওটি। এর পরের দৃশ্য দেখতে হলে অবশ্যই আপনাকে Ratri App-এ গিয়ে উপভোগ করতে হবে “Shades of Love” ওয়েব সিরিজটি।

Advertisement