×
বিনোদনবলিউড

Rashmika Mandanna: বোল্ড লুকে পর্দার ‘শ্রীভাল্লি’, নাচের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

Advertisement

এই মুহূর্তে সকলের কাছে ‘শ্রীভাল্লী’ নামেই পরিচিত তিনি। দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী রশ্মিকা মন্দনা। ‘পুষ্পা: দ্যা রাইজ’এ অভিনয় করার পর থেকেই অভিনেত্রীর জনপ্রিয়তা দর্শকদের মাঝে এক অন্যমাত্রায় পৌঁছে গিয়েছে। কোন না কোন কারণে সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চায় থাকেন অভিনেত্রী। ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি শরীরচর্চাতেও ভীষণভাবে মনোযোগী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে অ্যাক্টিভ তিনি। নেটমাধ্যমেও তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। তার একাধিক ফ্যানপেজ রয়েছে সোশ্যাল মিডিয়ায়। তেমনি একটি ফ্যানপেজ থেকে অভিনেত্রীর এই বোল্ড ফটোশুটের ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওতে রীতিমতো হট লুকেই দেখা দিয়েছেন তিনি। সম্প্রতি তার এই লুক উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে তার অনুরাগীদের মাঝে। প্রতিদিন এমন একাধিক ভিডিও শেয়ার হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। এটি তার মধ্যে একটি।

Advertisement

২৫ বছর বয়সী এই দক্ষিণী অভিনেত্রী শুরুতে মডেলিংয়ের সাথে যুক্ত ছিলেন। পরবর্তীকালে ছবিতে কাজ করা শুরু করেন তিনি। ২০১৬ সালে বিনোদন জগতে ডেবিউ ঘটে তার। ‘কিরিক পর্টি’ ছবি দিয়ে নিজের অভিনয়ের যাত্রা শুরু করেছিলেন অভিনেত্রী। এরপর থেকে একাধিক হিট ছবি উপহার দিয়ে গেছেন নিজের দর্শকদের। ‘অঞ্জনি পুত্র’, ‘চালো’, ‘গীত গবিন্দম’, পোগাড়ু’, ‘পুষ্পা: দ্যা রাইজ’এর মতো একাধিক জনপ্রিয় ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। খুব শীঘ্রই অভিনেত্রীর দেখা মিলবে বলিউডেও।

পুষ্পা ছবিতে অভিনয় করার পর থেকেই বলিউডের একাধিক পরিচালক তার কাছে ছবির অফার নিয়ে গিয়েছেন। জানা গিয়েছে, পর্দার শ্রীভাল্লী খুব শীঘ্রই পা রাখতে চলেছেন বলিউডে। শান্তনু বাগচী পরিচালিত ‘মিশন মজনু’ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে রশ্মিকাকে। এছাড়াও ‘গুডবাই’ ছবিতে বলিউডের বচ্চন সাহেবের সাথে স্ক্রিন শেয়ার করবেন তিনি। এমনকি বরুণ ধাওয়ানের সাথেও কাজ করছেন অভিনেত্রী। বর্তমান যুগে ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ততম অভিনেত্রী তিনি, তা বলার অপেক্ষা রাখে না। আপাতত, অভিনেত্রীর অগণিত ভক্তরা তাকে বলিউডের ছবিতে দেখার অপেক্ষায় দিন গুনছেন।

Related Articles

Back to top button