×
বলিউডবিনোদন

এখন কেমন দেখতে সালমান খানের ‘সনম বেওয়াফা’ ছবির নায়িকা, পুরো চেহারা বদলে গেছে

সালমান খানের সঙ্গে প্রথম ছবিটি করার পরেই জনপ্রিয় হয়ে উঠেছিলেন এই অভিনেত্রী

Advertisement

ভারতের সিনেমা জগতের সব থেকে জনপ্রিয় কয়েকজন তারকার মধ্যে একজন হলেন সালমান খান। তিনি একাধিক সিনেমায় অভিনয় করে ভারতীয় ইন্ডাস্ট্রিকে দিয়েছেন একের পর এক হিট সিনেমা। এই সমস্ত সিনেমাগুলি বলিউডে যেমন সুপার হিট হয়েছিল তেমনি কিন্তু অন্যান্য দেশেও অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিল। তার একটা বিশেষত্ব ছিল, তিনি নতুন তারকাদের তার সঙ্গে কাজ করার সুযোগ দিতেন। সেরকমই একজন অভিনেত্রী ছিলেন নবদিতা শর্মা যিনি প্রথমবার সালমান খানের সাথে একটি সিনেমায় অভিনয় করে রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছিলেন। রাতারাতি সেলিব্রিটি হয়ে গিয়েছিলেন এই অভিনেত্রী।

Advertisement

যদিও পরবর্তীতে তার অভিনয় ক্যারিয়ার খুব তাড়াতাড়ি নিচের দিকে নামতে শুরু করে। তিনি তারপর খুব এটা জনপ্রিয়তা না পেলেও তার প্রথম ছবিটি কিন্তু এখনও অনেকেই মনে রেখেছেন। প্রথমবার তিনি অভিনয় করেছিলেন সানাম বেবাফা ছবিতে এবং সেখানে তার বিপরীতে ছিলেন সালমান খান। কিন্তু এখন তিনি কেমন আছেন জানেন? তার ব্যাপারে হয়তো কেউ তেমন কিছু জানবে না। আজকের আর্টিকেলে এই বিষয় নিয়ে কিছু সবার জবাবের উত্তর দেবো আমরা।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি এই অভিনেত্রী যখন পড়াশোনা করছিলেন তখন থেকেই অভিনয় করার স্বপ্ন দেখেছিলেন তিনি। তিনি একদিন হঠাৎ করেই খবরের কাগজে একটি বিজ্ঞাপন দেখতে পেলেন যেখানে বিজ্ঞাপনটি দিয়েছিলেন চিত্রপরিচালক সাওয়ান কুমার। তার পরবর্তী ছবির জন্য নায়িকা খোঁজ করছিলেন তিনি। এই বিজ্ঞাপন দেখে সরাসরি ওই অভিনেত্রী পৌঁছে গেলেন পরিচালকের কাছে। সেখানে তার কাছে অডিশন দিয়ে পেয়ে গেলেন চান্স।

তার প্রথম ছবি সুপারহিট হওয়ার পরে তিনি আরো কিছু সিনেমায় অভিনয় করেছিলেন। হিনা, উমর ৫৫ কি দিল বচপন কা, ১৯৪২ এ লাভ স্টোরি, জয় কিষান, মিস্টার আজাদ, হাহাকার এর মত কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে তার পরে আর সিনেমা জগতে তাকে তেমন একটা দেখা যায়নি।

Related Articles

Back to top button