বলিউডবিনোদন

ভিকি কৌশলকে সন্তানের বাবা বানাতে পারছেন না ক্যাটরিনা কাইফ, বিয়ের ৬ মাস পরেই বেরিয়ে এল বড় সত্য

এখন তিনি নিজের প্রেগনেন্সির উপরে তেমন একটা নজর দিতে চাইছেন না

×
Advertisement

বলিউডের সবথেকে জনপ্রিয় কয়েকজন অভিনেত্রীর মধ্যে একজন হলেন ক্যাটরিনা কাইফ। তার অভিনয় জীবনের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে মাঝেমধ্যে চর্চা চলতেই থাকে বিভিন্ন মাধ্যমে। সম্প্রতি বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে তার বিয়ের খবর সামনে আসার সঙ্গে সঙ্গেই তার ব্যাপারে সোশ্যাল মিডিয়া আরো বেশি চর্চা করতে শুরু করেছে। কিন্তু, সম্প্রতি এমন একটি খবর সামনে এসেছে যা আপনাকে একেবারে নাড়িয়ে দেবে। তাদের দুজনের বিবাহের প্রায় ছয় মাস পরে জানা গিয়েছে, চাইলেও ভিকি কৌশল কে নিজের সন্তানের পিতা বানাতে পারবেন না ক্যাটরিনা কাইফ। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে এই খবরটি নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে।

Advertisements
Advertisement

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ, দুজনেই বলিউড দুনিয়াতে অত্যন্ত জনপ্রিয় কারণ খুব কম সময়ের মধ্যেই তারা দুজনে বলিউডে একাধিক হিট সিনেমায় অভিনয় করেছেন এবং খুব কম সময়ের মধ্যেই তাদের একটা আলাদা জনপ্রিয়তা তৈরি হয়ে গেছে।

Advertisements

Advertisements
Advertisement

কিন্তু এই মুহূর্তে ক্যাটরিনা কাইফ প্রেগনেন্সি নিয়ে অত্যন্ত ট্রেন্ডিং হয়ে রয়েছেন কারণ সম্প্রতি জানা যাচ্ছে তিনি এই মুহূর্তে মা হতে চাইছেন না। বরং তিনি এখন নিজের ক্যারিয়ারের দিকে এবং নিজের সিনেমা থেকে প্রকাশ করতে চাইছেন এবং এই মুহূর্তে মা হওয়ার চাপ তিনি গ্রহণ করতে একেবারেই রাজি নয়। এ নিয়ে এখনো পর্যন্ত ভিকি কৌশল এর তরফ থেকে তেমন কোন মন্তব্য শুনতে পাওয়া যায়নি।

Related Articles

Back to top button