×
বিনোদনবলিউড

সাহসিকতার সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী, শর্ট ড্রেসে তুমুল ভাইরাল রশ্মিকা

Advertisement

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি সেখানকার তারকাদের নিয়েও মিডিয়াতে এবং দর্শকদের মাঝে মাতামাতির শেষ নেই। তবে গতবছরের শেষে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্যা রাইজ’ এক তুমুল আলোড়ন সৃষ্টি করেছিল। ছবির অভিনেতা আল্লু অর্জুনের পাশাপাশি অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে নিয়েও আলোচনা কিছু কম হয়নি। বলাই বাহুল্য, বর্তমানে দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। সম্প্রতি নিজের পোশাকের জন্য সোশ্যাল মিডিয়ার পাতায় নেটিজেনদের একাংশের মাঝে ট্রোল হয়েছেন অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে মুম্বাইয়ের এয়ারপোর্টে দেখা গিয়েছে। তাকে সাদা রঙের হুডি ও নীল হট প্যান্টে দেখা গিয়েছে এদিন। খোলা চুলে গোলাপি রঙের টুপি পরেছিলেন অভিনেত্রী। মুখে ছিল মাস্ক। এই পোশাকেই তিনি ধরা দিয়েছেন মুম্বাই এয়ারপোর্টে। পাপারাজিৎদের ক্যামেরায় এই লুকেই ধরা দিয়েছেন তিনি। সম্প্রতি তার এই লুক সামনে আসার পর থেকেই নেটিজেনদের একাংশের মাঝে রীতিমতো ট্রোল হয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Advertisement

ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের মধ্যে কেউ কেউ বলেছেন অভিনেত্রীকে প্রথমে চিনতেই পারেননি তারা। আবার কেউ কেউ বলেছেন তাকে একেবারে ফুটবল প্লেয়ারদের মতো দেখতে লাগছিল। আবার কেউ সরাসরি প্রশ্ন রেখেছেন, এতো ছোট পোশাকে তার ঠান্ডা লাগছে কেনা? এছাড়াও এমন নানা ধরনের মন্তব্য লক্ষ্য করা গিয়েছে ভিডিওর কমেন্টবক্সে।

পুষ্প ছবিতে অভিনয় করার পর থেকেই বলিউডের একাধিক পরিচালক তার কাছে ছবির অফার নিয়ে গিয়েছেন। জানা গিয়েছে, পর্দার শ্রীভাল্লী খুব শীঘ্রই পা রাখতে চলেছেন বলিউডে। শান্তনু বাগচী পরিচালিত ‘মিশন মজনু’ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে রশ্মিকাকে। এছাড়াও ‘গুডবাই’ ছবিতে বলিউডের বচ্চন সাহেবের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাকে। আপাতত, অভিনেত্রীর অগণিত ভক্তরা তাকে বলিউডের ছবিতে দেখার অপেক্ষায় দিন গুনছেন।

Related Articles

Back to top button