বিনোদন

সাহসিকতার চরম সীমা ছাড়িয়েছেন, হোটেলে এমন ফটোশুট করলেন অভিনেত্রী Rashami Desai

রশ্মি দেশাইকে শেষ দেখা গিয়েছিল বিগ বস ১৫ রিয়েলিটি শোতে

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। আজকাল অনেক টিভি অভিনেত্রী ইন্টারনেট দুনিয়াতে চর্চায় থাকেন। ভোজপুরি থেকে টিভিতে অভিনয় করে লক্ষাধিক মানুষের মন জয় করা রশ্মি দেশাই সবসময়ই কোনো না কোনো কারণে শিরোনামে থাকেন।

Advertisement

টিভি অভিনেত্রী রশ্মি দেশাইকে শেষ দেখা গিয়েছিল বিগ বস ১৫ এবং তার আগে ১৩ সিজনে। ক্যারিয়ারে অনেক টিভি সিরিয়াল করেছেন তিনি। পুত্রবধূর ভাবমূর্তি তৈরি করার পর এখন তিনি বেবি হয়ে উঠেছেন। তাকে কেবল তার স্টাইলিশ লুকে দেখা যায়। টিভি অভিনেত্রী রশ্মি দেশাই প্রায়ই তার কার্ভি ফিগারের জন্য আলোচনায় থাকেন। রশ্মি তার ফিগার বজায় রাখার জন্য তার দৈনন্দিন রুটিনে হাঁটা এবং যোগব্যায়াম অন্তর্ভুক্ত করেছেন।

Advertisement

সম্প্রতি লাস্যময়ী স্টাইলে ফটোশুট করে চর্চায় রয়েছেন এই রশ্মি দেশাই। নতুন ফটোশুটে রশ্মি দেশাইকে সাহসিকতার সীমা ছাড়িয়ে যেতে দেখা যাচ্ছে। ইন্টারনেটে এর আগে অভিনেত্রীকে এমন পোশাকে খুব কমই দেখা যেত। এবারের ভাইরাল ছবিটি সাদাকালো। অভিনেত্রী ব্রালেস অবস্থায় ক্লিভেজ দেখিয়ে ফটোশুট করেছেন। ছবিগুলো ইন্টারনেটে আসতেই ব্যাপক ভাইরাল হয়ে গেছে। অনেকেই অভিনেত্রীর পোশাক পরার কায়দা নিয়ে ট্রোল করেছে। তবে আবার অনেকেই কমেন্ট করে জানিয়েছেন যে অভিনেত্রীকে দেখতে খুব সুন্দরী লাগছিল।

Related Articles

Back to top button