×
বলিউডবিনোদন

আম্বানির অ্যান্টেলিয়াকেও হার মানাবে রানী মুখার্জির বিলাসবহুল বাড়ি, রইল অন্দরমহলের ছবি

রানী মুখার্জির এই বাড়ির আনুমানিক দাম ৭.১২ কোটি টাকার কাছে

Advertisement

বলিউড দুনিয়াতে এক অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন রানী মুখার্জি। ভারতীয় দর্শকদের জন্য বিভিন্ন হিট সিনেমাতে অভিনয় করেছেন তিনি। নানাবিধ চরিত্রে অসম্ভব সুন্দর অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি সর্বদাই। ফিল্ম ইন্ডাস্ট্রিতে রানী মুখার্জি এক অপূরণীয় অভিনেত্রী, যার জায়গায় কেউ দখল করতে পারবে না। অভিনেত্রীর জনপ্রিয়তা শুধুমাত্র ভারত ভূখণ্ডে এমন নয়। ভারতের বাইরে বিদেশের মাটিতেও রানী মুখার্জির জনপ্রিয়তা যথেষ্ট। বলিউডে টিকে থাকার জন্য তার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠা কারোর অজানা নয়। তবে বর্তমানে রানী মুখার্জি বিলাসবহুল উপায়ে জীবন যাপন করে থাকেন।

Advertisement

রানী মুখার্জির মুম্বাইয়ের রুস্তমজী প্যারামাউন্ট এলাকায় কোটি টাকার একটি বিলাসবহুল বাড়ি রয়েছে। কিছুদিন আগেই তিনি নিজের বাড়ির বেশ কিছু ছবি পোস্ট করেন যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছে নেটিজেনদের। অনেকেই তো আবার বলেছেন যে রানী মুখার্জির বাড়ির সামনে ফেল করে যাবে মুকেশ আম্বানির অ্যান্টিলিয়াও। রানী মুখার্জির বাড়িতে সুইমিং পুল থেকে শুরু করে গেমিং এরিয়া সব কিছুই রয়েছে। বাড়িটি সমুদ্রের দিকে মুখ করা। আপনি শুনলে অবাক হয়ে যেতে পারেন যে রানী মুখার্জির এই বাড়ির আনুমানিক দাম ৭.১২ কোটি টাকার কাছে।

Advertisement

রানী মুখার্জির বাড়িটি ২২ তলায় অবস্থিত। গোটা বাড়িটি ৩৫৪৫ বর্গফুট এলাকার। 3 bhk ফ্ল্যাট হলেও এই বাড়িতে সমস্ত ধরনের সুযোগ সুবিধা রয়েছে। বিলাসবহুল বাড়িটির বিভিন্ন চকচকে ছবি দেখলে আপনি অবাক হয়ে যেতে পারেন। জানিয়ে রাখা ভাল, এই একই অ্যাপার্টমেন্টে থাকেন আরো কয়েকজন বলিউড স্টার। তাঁরা হলেন দিশা পাটানি এবং টাইগার শরফ। এছাড়াও ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া এই একই অ্যাপার্টমেন্টে বসবাস করেন।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৪ সালে বলিউডের জনপ্রিয় পরিচালক আদিত্য চোপড়ার সাথে বিয়ে করেন রানী মুখার্জি। ২০১৫ সালে তাঁদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয় যার নাম আদিরা মুখার্জি। মায়ের মত মেয়ে অসম্ভব সুন্দরী। তবে অনেকদিন বলিউড দুনিয়াতে রানী মুখার্জিকে দেখা যাচ্ছে না। তবে অনুরাগীদের আর খুব একটা বেশি অপেক্ষা করতে হবে না। খুব শীঘ্রই বলিউডের রিলিজ করছে “বান্টি অর বাবলি ২” যাতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রানী মুখার্জি।

Related Articles

Back to top button