বলিউডবিনোদন

মাধুরী দীক্ষিতের সাথে রোমান্টিক দৃশ্য নিয়ন্ত্রনহীন হয়েছিলেন বিনোদ খান্না, এখনও অনুতপ্ত অভিনেত্রী

মাধুরী দীক্ষিতের ঠোঁটে কামড় বসিয়ে দিয়েছিলেন বিনোদ খান্না

×
Advertisement

বলিউড ও গ্ল্যামার ওয়ার্ল্ডের জনপ্রিয় তারকাদের ফ্যানডম যে বিশাল, তা বলার অপেক্ষা রাখে না। অনুরাগীরা নিজের প্রিয় তারকার অভিনয় নিয়ে যেমন জানেন, ঠিক তেমনই তাঁদের ব্যাক্তিগত জীবন নিয়ে জানার ইচ্ছার অন্ত নেই। ‘ধক ধক গার্ল’ মাধুরী দীক্ষিতের জনপ্রিয়তার কথা নতুন করে বলার কিছু নেই। কোটি কোটি মানুষ এই বলি অভিনেত্রীর ফ্যান। একাধিক পুরনো হিন্দি সিনেমাতে হিট পারফরম্যান্স দিয়ে অনেকের মন জয় করেছেন তিনি। এছাড়া এই জনপ্রিয় অভিনেত্রীর সৌন্দর্যের ফ্যান লাখ লাখ মানুষ।

Advertisement

নিজের কর্মজীবনে অনেক অভিনেতার সাথে স্ক্রীন ভাগ করে নিয়েছিলেন মাধুরী দীক্ষিত। অভিনয় দক্ষতার জন্য সকলেই প্রশংসা করেন তার। ১৯৮৪ সালে অবোধ ছবি দিয়ে গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। তারপর অনিল কাপুরের সাথে তেজাব ছবিতে অভিনয় করে মাধুরী দীক্ষিত প্রথম জনপ্রিয়তা পেয়েছিলেন। এরপর কখনো ঘুরে তাকাতে হয়নি তাকে। একের পর এক হিট ফিল্মে অভিনয় করে সকলের নজরে এসেছিলেন তিনি। তবে একটি সিনেমার জন্য তিনি এখনো নিজেকে মাফ করতে পারেননি। কি ছিল ঘটনাটি? জানতে আজকের এই প্রতিবেদন সম্পূর্ণ পড়ুন।

বলিউড দুনিয়া যে শুধুমাত্র অ্যাকশন বা থ্রিলার অনুপ্রাণিত, তা একদমই নয়। কিছু কিছু সিনেমাতে অন্তরঙ্গ দৃশ্য দেখা যায় মুহুর্মুহু। মাধুরী দীক্ষিত একটি সিনেমাতে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে এখনও অব্দি সেই বিষয় নিয়ে অনুতাপ প্রকাশ করেন। আসলে তখনকার দিনে বিনোদ খান্নার সাথে মাধুরী দীক্ষিতের ওই চুম্বন দৃশ্য দর্শকদের মধ্যে আলোড়ন ফেলে দিয়েছিল। সিনেমাটি ছিল “দয়াওয়ান”। ফিরোজ খান পরিচালিত ওই সিনেমার ‘আজ ফির তুমপে পেয়ার আয়াহে’ গানের শুটিংয়ের সময় একাধিক রোমান্টিক দৃশ্য ছিল। সেই ছবির শুটিংয়ের পর মাধুরী দীক্ষিত খুবই দুঃখিত হয়েছিলেন এবং কেঁদেছিলেন। এমনকি তিনি ফিরোজ খানকে ওই দৃশ্য সরানোর আবেদন করলেও, তাতে খুব একটা আমল দেওয়া হয়নি।

Advertisement

আসলে গানের মাঝে একটি চুম্বন দৃশ্যে হঠাৎ করেই বিনোদ খান্না নিয়ন্ত্রণহীন হয়ে পড়েন এবং মাধুরী দীক্ষিতের ঠোঁটে কামড় বসিয়ে দেন। পরে অবশ্য বিনোদ খান্না ক্ষমা চাইলেও অন্তরঙ্গ দৃশ্য নিয়ে ব্যাপক সমালোচিত হন মাধুরী দীক্ষিত। এই ব্যাপারে অভিনেত্রী এখনও অনুতপ্ত হন। এমনকি মাধুরী এও বলেছেন, “যখন আমি পিছনে তাকাই আমার মনে হয় সেই সময় আমার না বলা উচিত ছিল। কিন্তু আমি তখন সাহস করে বলতে পারিনি। আমি ঠিক করেছি আর কখনো সিনেমাতে চুম্বন দৃশ্য করবো না।”

Related Articles

Back to top button