বলিউডবিনোদন

নামি অভিনেত্রীদের থেকে কোন অংশেই কম সুন্দরী নন রাজু শ্রীবাস্তবের কন্যা, দেখুন ছবি

রাজু শ্রীবাস্তবের কন্যা হিসেবে নয় বরং নিজের যোগ্যতাতেই বলিউডের সঙ্গে অঙ্গাঙ্গী ভাবে যুক্ত হয়েছেন অন্তরা শ্রীবাস্তব

×
Advertisement

সকলকে হাসানো কিন্তু খুব একটা সহজ বিষয় নয়। কিন্তু যারা দুনিয়াকে হাসাতে পারেন, তারা গোটা দুনিয়ায় একটা আলাদা রকমের পরিচয় তৈরি করে ফেলতে পারেন নিজের। দুনিয়াতে এমন অনেক কৌতুক অভিনেতা রয়েছেন যারা নিজের এই কৌশল ব্যবহার করেই হয়ে উঠেছেন অত্যন্ত জনপ্রিয়। দশকের মনের মধ্যে নিজের একটা আলাদা জায়গা তৈরি করে ফেলেছেন এই সমস্ত কৌতুক অভিনেতারা। এরকম কমেডিয়ানদের তাদের দর্শক অত্যন্ত সম্মান করেন এবং তাদের অভিনয় এবং তাদের কৌতুক বেশ পছন্দ করে থাকেন। বলতে গেলে মানুষকে হাসানোই এই কৌতুক অভিনেতাদের মূল রুটি রুজি।

Advertisement

তবে কিছুদিন আগে জিম করতে গিয়ে অত্যন্ত অসুস্থ হয়ে পড়েছিলেন বলি দুনিয়ার এই জনপ্রিয় কৌতুক শিল্পী। তার অসুস্থতার খবর সারা ভারতকে একেবারে নাড়িয়ে দিয়েছিল। দা লাফটার শো রিয়েলিটি শো থেকে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন রাজু শ্রীবাস্তব। সেই রিয়ালিটি শো এর বিজেতা না হলেও সেই শো থেকেই নিজের জনপ্রিয়তা তৈরি করে ফেলেছিলেন রাজু শ্রীবাস্তব। সেখান থেকেই তিনি স্থির করে নিয়েছিলেন তিনি ভবিষ্যতে হবেন একজন কমেডিয়ান। এই মুহূর্তে তিনি নিজের শারীরিক অবস্থা নিয়ে সমস্যায় পড়লেও সম্ভাবনা আজকে খুব শীঘ্রই তিনি আবারো নিজের পুরনো জীবনে ফিরে আসতে পারবেন। তার সাথে সাথেই আবারো নতুন করে নিজের ক্যারিয়ার শুরু করতে পারবেন।

Advertisement

তবে, শুধুমাত্র রাজু শ্রীবাস্তব একাই নন সোশ্যাল মিডিয়াতে তার সাথেই জনপ্রিয় হয়ে উঠেছেন তার মেয়ে অন্তরা শ্রীবাস্তব। তার কন্যা নিজের অত্যন্ত সুন্দর রূপ এবং যৌবনের কারণে সোশ্যাল মিডিয়াতে চর্চার মধ্যে রয়েছেন। তার ছবি সব সময় সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হতে শুরু করেছে এবং অন্তরা শ্রীবাস্তবের জনপ্রিয়তা ধীরে ধীরে বাড়তে শুরু করেছে তার বাবার অসুস্থতার পরে। আপনাদের জানিয়ে রাখি, অন্তরা নিজে ও তার বাবার মতোই সিনেমা জগতের সঙ্গে যুক্ত। ফ্লাইংগ্রিন কোম্পানির অ্যাসিস্ট্যান্ট ডাইরেক্টর এবং প্রডিউসার হিসেবে কাজ করে থাকেন রাজু শ্রীবাস্তবের কন্যা অন্তরা শ্রীবাস্তব।

Related Articles

Back to top button