টেক বার্তা

মাত্র ১৬ হাজার টাকায় কিনতে পারবেন Honda Activa, জানুন কিভাবে

হোন্ডা কোম্পানির স্কুটারগুলির ব্যাপক জনপ্রিয়তা রয়েছে ভারতীয়দের মধ্যে

×
Advertisement

আজকালকার দিনে দ্রুত এক জায়গা থেকে অন্য জায়গায় যাওয়ার জন্য যোগাযোগের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে দুই চাকার বাইক। যাদের বাড়ির বাইরে বেরিয়ে শহরের বিভিন্ন প্রান্তে গিয়ে কাজ করতে হয়, তাদের বাইক অবশ্যই লাগবে। তবে প্রত্যেক মধ্যবিত্তের মাথায় একটাই চিন্তা যে মোটামুটি সাধ্যের মধ্যে যে বাইক পাবে তাতে মাইলেজ কেমন হবে বা মেইনটেনেন্স খরচা কেমন। হোন্ডা মোটরসাইকেল ও স্কুটার ইন্ডিয়া গোটা ভারতের মধ্যে অন্যতম দুই চাকা প্রস্তুতকারী সংস্থা। বেশিরভাগ এই কোম্পানি স্কুটারগুলি ভারতীয় গ্রাহকদের মধ্যে বিশেষভাবে জনপ্রিয়। অত্যাধুনিক স্পেসিফিকেশন এবং সেইসাথে দামের সামঞ্জস্যতা এই ব্র্যান্ডের স্কুটারগুলির প্রধান ইউএসপি।

Advertisement

এই দেশের মধ্যে সবচেয়ে জনপ্রিয় Honda Activa স্কুটিটি। অনেকেই এই স্কুটি কেনেন দৈনন্দিন ব্যবহারের জন্য। তবে মধ্যবিত্ত পরিবারের অনেকেই এই স্কুটি কিনতে পারেন না। তাই তাদের জন্য আজকের এই প্রতিবেদন। অনেকেই এই স্কুটি কিনতে পারেন না দামের জন্য। তবে আপনি কিনতেই পারেন সেকেন্ড হ্যান্ড অ্যাক্টিভা স্কুটি। আপনি শুনলে অবাক হবেন যে অ্যাক্টিভা স্কুটি মাত্র ১৫ হাজার ৯৯৯ টাকায় কিনে নিতে পারবেন। এছাড়াও এই স্কুটারটি এত বছরে মাত্র ১৬ হাজার ৬৩৩ কিলোমিটার চলেছে, যা অত্যন্ত কম। এত কম টাকায় এই স্কুটি পেয়ে যাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। কিন্তু কি করে? জানতে প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Honda Activa স্কুটি Bikedekho.com ওয়েবসাইটে আছে। এই স্কুটি ২০১১ সালে কেনা হয়েছিল। আর এই স্কুটি একজনের কাছেই ছিল। স্কুটারটির অবস্থা বেশ ভালো আছে। এটি দিল্লিতে রয়েছে। এছাড়াও এই স্কুটিতে সমস্ত আসল কাগজপত্র রয়েছে। গ্রাহকরা নগদ ছাড়াও মোবাইল বা চেকের মাধ্যমে অর্থ প্রদান করতে পারবেন।

Advertisement

Related Articles

Back to top button